শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এমপি বদির গাড়িতে হামলা, মৎস্যমন্ত্রীর জামাতা গুলিবিদ্ধ

প্রতিদিন ডেস্ক

টেকনাফের এমপি আবদুর রহমান বদির গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এদিকে খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর জামাতাকে গুলি করা হয়েছে।

আমাদের জেলা প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদকের পাঠানো খবর—

কক্সবাজার : ইয়াবা কারবার নিয়ে বিতর্কিত কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের এমপি আবদুর রহমান বদির গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল রাতে ঘটনার পরপরই এমপি বদি দাবি করেছেন, তার চলন্ত গাড়িতে তাকে হত্যার উদ্দেশ্যেই গুলি করা হয়েছে। তবে তিনি অক্ষত রয়েছেন। হামলার ঘটনায় গাড়িটির পেছনের কাচ ভেঙে গেছে। তিনি হামলাকারী দুজনকে চিনতে পেরেছেন  বলেও জানিয়েছেন। হামলাকারীদের একজন আবদুল্লাহ এবং অন্যজন তার (আবদুল্লাহর) শ্যালক বলে দাবি করেন বদি। তবে টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ রাতে জানিয়েছেন, তিনি এ ধরনের ন্যক্কারজনক ঘটনায় জড়িত নন। গতকাল রাত সোয়া ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের হোয়াইক্যং ইউনিয়নের কানজরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকায় ঘটেছে হামলার এ ঘটনা। তবে ঘটনার সময় ‘গুলিবর্ষণ’ নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে। অনেকেই বলেছেন, ঘটনাস্থলে গুলিবর্ষণের শব্দ শোনা যায়নি।

স্থানীয় হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জামায়াত নেতা মওলানা নূর আহমদ আনোয়ারী ঘটনার বিষয় নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য দিয়েছেন। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করছেন। গুলিবর্ষণের ঘটনা নিয়ে তিনি বলেছেন, এটা নিয়ে তদন্ত করা হচ্ছে।

খুলনায় মন্ত্রীর জামাতাকে গুলি : এদিকে খুলনায় বাসায় ঢুকে প্রভাষ কুমার দত্ত (৫৬) নামে বাংলাদেশ ব্যাংকের একজন ডিজিএমকে গুলি করা হয়েছে। তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা। গতকাল রাত সোয়া ১০টার দিকে নগরীর বকশীপাড়ায় প্রভাষের বাসায় এ ঘটনা ঘটে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুরুল হক জানান, প্রভাষ কুমার দত্তকে সন্ত্রাসীরা গুলি করে পালিয়েছে। তাদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

সর্বশেষ খবর