শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
গাজীপুর-৫ আসন

বিএনপি-জাপার পাঁচ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে

শেখ সফিউদ্দিন জিন্নাহ্

গাজীপুরের কালীগঞ্জে বিএনপি ও জাতীয় পার্টির ৫ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। গত দুই দিনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির একাধিক নির্বাচনী উঠান বৈঠকে বিএনপি ও জাতীয় পার্টির নেতা-কর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন। কালীগঞ্জ থানা বিএনপির সদস্য আলমগীর হোসেন বাচ্চু, শ্রমিক দল সভাপতি মুসা মিয়া, জাসাস প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম খোকন, কালীগঞ্জ পৌর বিএনপির সহসভাপতি ইকবাল হোসেন, ছাত্রবিষয়ক সম্পাদক মো. মোশারফ হোসেন, পৌর যুবদল সহসভাপতি সেলিম মাহমুদ, আবদুল হামিদ, বিএনপি নেতা ফারুক আহমেদ, আজমত আলীর নেতৃত্বে বিএনপির ৩ শতাধিক ও কালীগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি শফিকুল ইসলাম ইকবাল, সাংগঠনিক সম্পাদক সুশান্ত চন্দ্র ঘোষ, জাতীয় পার্টির নেতা শাহজাহান মিয়ার নেতৃত্বে ২ শতাধিক নেতা-কর্মী প্রতিমন্ত্রী চুমকির হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এদিকে গত বৃহস্পতিবার দিনভর প্রতিমন্ত্রী চুমকি তার নির্বাচনী এলাকার মোক্তারপুর ইউনিয়নে উঠান বৈঠক, কর্মিসভা ও পথসভা করেছেন।

বিএনপি নেতা ব্যবসায়ী ফারুক আহমেদ জানান, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে উন্নয়নবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কর্মীবান্ধব প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির প্রতি আস্থা রেখেই তারা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। একই কথা বলেন জাপা নেতা শফিকুল ইসলাম ইকবালও।

নতুন যোগদান করা বিএনপি-জাপা নেতাদের উদ্দেশে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, বিএনপির আদর্শ হলো সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করা। এই দলের প্রতি সাধারণ মানুষ তাদের আস্থা হারিয়ে ফেলেছে। বিএনপির প্রতি বিশ্বাস রাখতে পারছে না তার দলের নেতা-কর্মীরা। দলের নেতা-কর্মীদের বিপদে-আপদে বিএনপি তাদের পাশে কখনো ছিল না। তাই বিএনপির নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর আদর্শের প্রতি আস্থা রেখে যারা আওয়ামী লীগে যোগদান করেছেন তাদের আন্তরিকভাবে সাধুবাদ জানাই।

সর্বশেষ খবর