শনিবার, ৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

‘বন্দুকযুদ্ধে’ দুই জেলায় দুজন নিহত

প্রতিদিন ডেস্ক

কথিত বন্দুকযুদ্ধে গতকাল দুই মাদক ব্যাবসায়ী নিহত হয়েছেন। এর মধ্যে চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে গুলিবিনিময়ের সময় নিহত হয়েছেন দামুড়হুদা উপজেলার মুক্তারপুর গ্রামের আবদুল বারেক ওরফে বারী হক (৪০)। কক্সবাজারের টেকনাফে অভ্যন্তরীণ কোন্দলের জেরে নিহত হয়েছেন আরও এক ব্যক্তি। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

চুয়াডাঙ্গা : দামুড়হুদার মুক্তারপুর গ্রামে একটি ভুট্টাক্ষেতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী আবদুল বারেক ওরফে বারী হক নিহত হয়েছেন। রাত দেড়টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বারেক দামুড়হুদার কার্পাসডাঙ্গা মিশনপাড়ার মৃত আবদুল গনির ছেলে। দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, বারেক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। মাদকবিরোধী অভিযান চালিয়ে রাতে পুলিশ তাকে আটক করে। তাকে থানায় নিয়ে আসার পথে মুক্তারপুর ভুট্টাক্ষেতে আগে থেকে ওঁৎ পেতে থাকা বারেকের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের গুলিতে আবদুুল বারেক আহত হন। এ সময় চার পুলিশ সদস্যও সামান্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, দুটি রামদা, একবস্তা ফেনসিডিল, তিন জোড়া স্যান্ডেল উদ্ধার করে। এদিকে আহত অবস্থায় বারেককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নামে থানায় একাধিক মামলা আছে।

কক্সবাজার : টেকনাফ সমুদ্র সৈকতে অজ্ঞাত এক ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে বাহারছড়ার নোয়াখালীয়াপাড়া সংলগ্ন সমুদ্র সৈকত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, সে একজন ইয়াবা ব্যবসায়ী। জানা গেছে, সকালে ওই এলাকার লোকজন গুলিবিদ্ধ রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সমুদ্র সৈকত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার বুকে ও গলার পাশে চারটি গুলির চিহ্ন দেখা গেছে। তার পরনে কালো প্যান্ট ও বাদামি রঙের শার্ট ছিল। তবে তার পরিচয় পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ জানান, নিহত ব্যক্তি একজন ইয়াবা ব্যবসায়ী হতে পারেন। ইয়াবা ব্যবসার জের ধরে তাদের নিজের মধ্যে এ ঘটনা ঘটেছে বলে প্রাথামিকভাবে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর