বুধবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

বাবার সামনেই প্রাণ গেল স্কুলছাত্রীর

বাস ফুটপাথে মৃত্যু দুজনের

নিজস্ব প্রতিবেদক

বাবার সামনেই প্রাণ গেল স্কুলছাত্রীর

নিহত স্কুল ছাত্রীর (ইনসেটে) স্বজনের কান্না -বাংলাদেশ প্রতিদিন

মাইক্রোবাসের ধাক্কায় বাবার সামনে প্রাণ গেল স্কুল পড়ুয়া মেয়ের। তার নাম ফাইজা তাহসিনা সুচি (১০)। গতকাল সকালে রাজধানীর উত্তরা রাজউক প্রজেক্টে মর্মান্তিক এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়। ফাইজা মাইলস্টোন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। তার বাবা ফাইজুল ইসলাম দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক। তুরাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মোত্তাকিন জানান, সকালে উত্তরার সেক্টর-১৮ এর ১০ নম্বর ব্রিজ এলাকায় বাবার সঙ্গে স্কুলে যাচ্ছিল ফাইজা। রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাসের ধাক্কায় ফাইজার মৃত্যু হয়। সে পরিবারের সঙ্গে উত্তরা ১৮ নম্বর সেক্টর এলাকায় থাকত। এ ঘটনায় মাইক্রোবাসটি জব্দ করা হলেও চালক পালিয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।

ভাটারায় দুজনের মৃত্যু : মঙ্গলবার রাতে ভাটারার কোকাকোলা মোড়ে দেওয়ান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি চায়ের দোকানে উঠে যায়। এতে চা দোকানদার শাহিন হাওলাদার (৪০) ও নিরাপত্তাকর্মী তবির শেখ (৪৫) মারা যান। পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। এ ঘটনায় গতকাল বিকালে চালক ও হেলপারকে গ্রেফতার দাবিতে কোকাকোলা মোড়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে পুলিশের আশ্বাসে তারা অবরোধ উঠিয়ে নেয়। ভাটারা থানার পরিদর্শক (অপারেশন) শিহাব উদ্দিন জানান, বাসটি জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

শাহিনের স্বজন জাহিদ জানান, শাহিনের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠি থানার শাখদল গ্রামে। বর্তমানে ভাটারা থানার কোকাকোলার শামিম মেম্বারের বাড়িতে থাকতেন। ওই এলাকায় শাহিনের চা দোকান ছিল। তার স্ত্রীর নাম সুইটি আক্তার। ওই দম্পতির দুই ছেলে রয়েছে। এদিকে, তবির শেখের স্বজন রহমত শেখ জানান তার বাড়ি বাগেরহাটের মোল্লারহাট থানার গাংনি গ্রামে। তিনি ভাটারার উত্তর নয়ানগর জাফরের বাড়িতে থাকতেন। ওই এলাকার একটি গাড়ির গ্যারেজের নিরাপত্তাকর্মী ছিলেন। তার চার সন্তান রয়েছে। অজ্ঞাত নারীর মৃত্যু : গতকাল ভোরে মালিবাগের মৌচাকে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারীর (৪৫) মৃত্যু হয়েছে। তার পরনে ছিল লাল প্রিন্টের শাড়ি। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে পাঠিয়েছে পুলিশ। শিক্ষার্থীর মৃত্যু : গত মঙ্গলবার বিকালে ওয়ারীর টিকাটুলী থেকে লতিফুল হাবিব শুভ (১৮) নামে এক শিক্ষার্থীর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। সে নটর ডেম কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। তার বাবার নাম আশরাফুল। গ্রামের বাড়ি গাইবান্ধায়। শুভর বন্ধু রাতুল জানান, টিকাটুলীর অভয়দাস লেনের একটি বাসায় শুভ ও তার বোন আশা থাকতেন। সেখানে থেকে তারা পড়াশোনা করতেন। ফ্যানের সঙ্গে কাপড় দিয়ে গলায় ফাঁস দেয় শুভ। তবে কী কারণে সে ফাঁস দিয়েছে তা জানা যায়নি।

শ্রমিকের মৃত্যু : গতকাল দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চলের নাখালপাড়া লিচুবাগান এলাকায় তিনতলা একটি ভবনে প্লাস্টার করার সময় নিচে পড়ে গিয়ে জাহাঙ্গীর নামে এক শ্রমিক মারা যান। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুর থানার বিসকা গ্রামে। মহাখালীর আরজতপাড়ায় মজিবরের বাড়িতে থাকতেন জাহাঙ্গীর। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

সর্বশেষ খবর