রবিবার, ১০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

পিরোজপুরে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

পিকনিকের বাসে ইয়াবা উদ্ধার

প্রতিদিন ডেস্ক

পিরোজপুরে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কিভাবে মৃত্যু হয়েছে সে সম্পর্কে কেউ কিছু বলতে পারেনি। নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া জানান, গতকাল সকালে খবর  পেয়ে শেখমাটিয়া ইউনিয়নের চর রঘুনাথপুর গ্রামের একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করা। নিহত আকবর খান (৫২) ওই গ্রামের মোবারেক খানের  ছেলে।

নাজিরপুর থানার এসআই আবদুল হালিম জানান, সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকালে তার শরীরের কোথাও  কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত আকবরের ফুফাত ভাই মোয়াজ্জেম শিকদার বলেন, ‘আকবর মাদক ব্যবসায়ী ছিলেন। আমরা তাকে ভালো করার জন্য অনেক চেষ্টা করেছিলাম। পিকনিকের বাসে ইয়াবার চালান আটক ৬ : বাসভর্তি মানুষের আনন্দ ভ্রমণ নিমিষেই মাটি করে দিলেন ৬ জন অসাধু লোক। যশোর থেকে বাসে করে তারা গিয়েছিলেন কক্সবাজার। সেখান থেকে টেকনাফ ও সেন্টমার্টিনে। কিন্তু ফেরার পথে বাস মালিকসহ ৬ জন ইয়াবা ব্যবসায়ী ওই বাসে ২ লাখ ৪০ হাজার ইয়াবা নিয়ে ওঠেন। পিকনিকে গিয়ে ইয়াবা নিয়ে ফেরার পথে চট্টগ্রামে ধরা পড়লেন ওই ছয়জন। গতকাল ভোরে চট্টগ্রাম নগরীর শাহ আমানত সেতু এলাকা থেকে বাসটি আটক করে র‌্যাব। আর গ্রেফতার ৬ জন হলেন- মো. আতিয়ার রহমান (৫৫), বাবলু (৪৭), ইকবাল হোসেন (৩৭), আমিনুর রহমান (২৫), জুয়েল (৩৯) ও মাসুদ রানা (৩১)। তাদের মধ্যে জুয়েল বাসচালক আর আতিয়ার রহমান বাস মালিক।

র‌্যাব-৭ এর এএসপি মো. মাশকুর রহমান বলেন, পিকনিকের আয়োজন করেন বাস মালিক আতিয়ার। যশোর নগরী থেকে আনন্দ ভ্রমণের জন্য ৪০ জনকে নিয়ে তারা ৬ ফেব্রুয়ারি কক্সবাজার আসেন। সেখান থেকে টেকনাফে, টেকনাফ থেকে বাসের অন্য যাত্রীরা সেন্টমার্টিন গেলেও ছয়জন টেকনাফেই থেকে যান। টেকনাফ থেকেই তারা ইয়াবাগুলো সংগ্রহ করেন। র‌্যাব কর্মকর্তা শাফায়াত জামিল ফাহিম বলেন, এ ধরনের ঘটনা অভিনব। পিকনিকের আড়ালে ইয়াবার চালান নিয়ে যাওয়ার ঘটনা প্রথম ধরা পড়ল। বাসে থাকা সবাই একে অপরের আত্মীয় ও বন্ধু হলেও সবাই ইয়াবা নিয়ে আসার সঙ্গে জড়িত নয়। যে ৬ জনের সম্পৃক্ততা পাওয়া গেছে তারা র‌্যাবের কাছে বিষয়টি স্বীকারও করেছেন।

সর্বশেষ খবর