মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ট্রাক মসজিদে, বাসের নিচে প্রাইভেট কার

দুই চিকিৎসক বিশ্ববিদ্যালয় ছাত্রসহ সড়কে নিহত ১৩

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মসজিদে ঢুকে গেলে এর চাপায় নিহত হয়েছেন এক বিশ্ববিদ্যালয় ছাত্র। খুলনায় বাসচাপায় প্রাণ গেছে প্রাইভেট কারযাত্রী দুই চিকিৎসকসহ তিনজনের। রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় মারা গেছেন এক যুবক। এ ছাড়া বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও আটজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর- খুলনা : জেলার ফুলতলা বেজেরডাঙ্গা এলাকায় বিকালে বাসচাপায় প্রাইভেট কারযাত্রী দুই চিকিৎসকসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ডা. শাহাদাত হোসেন (৬০), খুলনা সদর হাসপাতালের সাবেক এনেসথেসিয়া চিকিৎসক মোয়াজ্জেম হোসেন (৬২) ও প্রাইভেট কারচালক জাহাঙ্গীর হোসেন (৩৫)। এদের বাড়ি খুলনা মহানগরীর সাউথ সেন্ট্রাল রোড, করিম নগর ও উত্তর মুজগুন্নী এলাকায়। জানা যায়, নওয়াপাড়ার একটি ক্লিনিকে জরুরি অপারেশনের জন্য ওই দুই চিকিৎসক সেখানে যাচ্ছিলেন। ঘটনাস্থলে অন্য একটি গাড়িকে অতিক্রম করার সময় প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারালে বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় কারটি বাসের নিচে চাপা পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এ ছাড়া খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন জাহিদুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী। চট্টগ্রাম : সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় ফরিদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। পুলিশ জানায়, সোমবার ভোরে ঢাকামুখী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সীতাকুন্ড উপজেলার বানুর বাজার এলাকার একটি মসজিদে ঢুকে পড়ে। এ সময় ফজর নামাজ পড়ে মসজিদ থেকে বের হচ্ছিলেন ফরিদুল। ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি। ফরিদুলের বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। ঢাকা : রাজধানী ঢাকার যাত্রাবাড়ীতে দুই বাসের মধ্যে চাপা পড়ে স্বপন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তিনি একটি পরিবহন কোম্পানির লাইনম্যান ছিলেন বলে জানিয়েছে পুলিশ। পরে লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। সিলেট : সিলেট-জকিগঞ্জ সড়কের কটালপুরে গতকাল নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে এক যাত্রী নিহত ও ৩৫ জন আহত হয়েছেন। একই দিন একই সড়কের গোলাপগঞ্জ উপজেলা সদরের কাছে অটোরিকশা ও মাইক্রোবাস সংঘর্ষে সুমন আহমদ নামে অটোচালক নিহত হন। সুমনের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার বাঘা এখলাছ নগরে। সাভার : ঢাকার আশুলিয়ায় ট্রাকের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষে আশুলিয়া থানার এএসআই জসিম উদ্দিন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে গতকাল ভোরে এই দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : পার্বতীপুর পৌর শহরের ঢাকা মোড়ে দুপুরে ট্রাকচাপায় মারা গেছেন শাহিনুর আলম নামে এক মোটরসাইকেল আরোহী। এ সময় আহত হন মোটরসাইকেল চালক আহসান হাবিব নয়ন। নিহত শাহিনুর আলম (৪০) পার্বতীপুর শহরতলির হলদিবাড়ী দোলাপাড়া গ্রামের আকবর আলীর ছেলে।

কিশোরগঞ্জ : অষ্টগ্রাম উপজেলার সবুরের ভাঙা নামক স্থানে সকালে অটোরিকশাচাপায় নসু ভূইয়া (৬২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার বাড়ি মধ্য অষ্টগ্রাম কলাপাড়া গ্রামে।

কুমিল্লা : দাউদকান্দিতে বাস খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ২০ জন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বানিয়াপাড়া এলাকায় গতকাল দুর্ঘটনাটি ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।

সর্বশেষ খবর