শুক্রবার, ১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে নিহত তিন

প্রতিদিন ডেস্ক

সাতক্ষীরা, লালমনিরহাট ও কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় তিনজন নিহত ও একজন আহত অবস্থায় গ্রেফতার হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কলাগাছি এলাকায় বনদস্যু সাহেব আলী বাহিনীর সঙ্গে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটছে। এ ঘটনায় বাহিনী প্রধান সাহেব আলীসহ দুজনকে গুরুতর আহত অবস্থায় আটক করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে। গতকাল ভোরে শ্যামনগর উপজেলার কলাগাছিয়া খালে এ ঘটনাটি ঘটে। গোলাগুলিতে নিহতরা হলেন- বাহিনী প্রধান সাহেব আলী (৩৫) ও তার সেকেন্ড ইন কমান্ড হাবিবুর রহমান (২৮)। র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন বলে র‌্যাব দাবি করেছে।

লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় বকুল মিয়া (৩৭) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতার ভুট্টুর ভাটার এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। গুলিবিদ্ধ বকুল মিয়া আদিতমারী উপজেলার তালুক পলাশী গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মাস্টারের ছেলে। কালীগঞ্জ থানা ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, মাদকবিক্রেতা বকুল মিয়ার বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে।

টেকনাফ (কক্সবাজার) : গতকাল ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের খারাংখালী ইউনিয়নের ৩ নম্বর স্লুইচ গেট এলাকায় কথিত বন্দুকযুদ্ধে বেলাল হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। বিজিবি জানায়, তিনি মাদক চোরাকারবারি। জানা গেছে, বেলাল লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আবদুল্লাহপুর এলাকার আবুল বাশারের ছেলে। বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী বলেন, বুধবার রাত ৮টায় কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং চেকপোস্ট থেকে ইয়াবাসহ বেলালকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে বিজিবির একটি দল ইয়াবার চালান উদ্ধারে যায়। এ সময় মিয়ানমার দিক থেকে আসা কয়েকজন চোরাকারবারি বিজিবিকে লক্ষ্য করে গুলি করলে বিজিবিও পাল্টা গুলি করে। এক পর্যায়ে ঘটনাস্থলে বেলালকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে সাত হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর