সোমবার, ৪ মার্চ, ২০১৯ ০০:০০ টা
অষ্টম কলাম

চট্টগ্রামে ২৮ কোটি টাকার সোনা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ২৮ কোটি টাকার সোনা উদ্ধার

মিরসরাই  ও নগরীর সিআরবি এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৭০০ সোনার বারসহ ৪ জনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ ও নগর গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা সোনার বাজারমূল্য প্রায় ২৮ কোটি টাকা। গতকাল দুপুরে জোরারগঞ্জ থানার উত্তর সোনাপাহাড় এলাকা থেকে ৬০০ সোনার বার ও একটি প্রাইভেট কারসহ দুজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার আজমপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে রাকিব (৩৪) ও একই জেলার মোবারকপাড়া এলাকার আলী  হোসেনের ছেলে করিম খান কালু (৩৪)। অন্যদিকে নগরীর সিআরবি এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস সোনার বারসহ দুজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল দুপুরে  গ্রেফতার দুজন হলেন- নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার নিতাইগঞ্জ এলাকার পরেশচন্দ্র সাহার ছেলে লাভলু সাহা প্রকাশ প্রলয় কুমার সাহা (৫৯) ও শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার শিদলপুরা এলাকার হাশেম সওদাগরের ছেলে বিল্লাল হোসেন প্রকাশ কাদের (২৮)।

এদিকে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোনাপাহাড় এলাকায় অভিযান চালিয়ে ৬০০ পিস সোনার বারসহ দুজনকে গ্রেফতার করা হয়। রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে সোনাগুলো নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। উদ্ধার করা সোনার বাজারমূল্য আনুমানিক ২৬ কোটি ৪০ লাখ টাকা।

এদিকে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এস এম  মোস্তাইন হোসাইন জানান, চট্টগ্রাম থেকে ১০০ পিস সোনার বার নিয়ে প্রাইভেট কারে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন গ্রেফতার দুজন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর