Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২১ মার্চ, ২০১৯ ২৩:৫৭

ডিম বালককে বিয়ে করতে চায় শত শত মেয়ে

প্রতিদিন ডেস্ক

ডিম বালককে বিয়ে করতে চায় শত শত মেয়ে

অস্ট্রেলিয়ান একজন সিনেটরের মাথায় ডিম ভেঙে আলোচনায় আসা বালক উইল কনোলিকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছেন শত শত তরুণী। এই প্রস্তাব সংবলিত প্লাকার্ড নিয়ে তারা রাস্তায় দাঁড়িয়ে বিক্ষোভ-অবস্থানও করেছেন। সূত্র : অনলাইন।

নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় বিতর্কিত মন্তব্য করায় অস্ট্রেলিয়ান সিনেটর ফ্রেজার অ্যানিংয়ের মাথায় ডিম ভেঙেছিলেন বালক উইল। ঘটনাটি মুহূর্তেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। আর হু হু করে বাড়তে থাকে উইলের জনপ্রিয়তা। ফলে অস্ট্রেলিয়ার তরুণীদের ‘ড্রিম’ এখন ডিম বালককে ঘিরে। ডিম বালকের বীরত্বে মুগ্ধ তারা। অস্ট্রেলিয়ান তরুণীরা এখন তার প্রশংসায় পঞ্চমুখ। এরই জের ধরে শত শত অস্ট্রেলিয়ান তরুণী তাকে দিচ্ছেন বিয়ের প্রস্তাব।

এ ছাড়া ডিম বালক এখন এতই জনপ্রিয় যে, তার ছবি সংবলিত টিশার্ট কিনে পরছেন তরুণ-তরুণীরা। গতকালও সিনেটর ফ্রেজারের পদত্যাগ দাবিতে ক্যানবেরার রাস্তায় হাজার হাজার মানুষ বিক্ষোভে নামেন। বিক্ষোভে অংশ নেওয়া বেশ কিছু তরুণীকে  দেখা যায়, ‘মেরি মি এগ বয়’ সংবলিত প্লাকার্ড হাতে দাঁড়িয়ে থাকতে। তারা ওই ডিম বালককে বিয়ের প্রস্তাব দেন এভাবেই। তাদের কেউ কেউ চিৎকার করে বলছিলেন, ‘আমি তোমাকে বিয়ে করতে চাই ডিম বালক।’ আরেকটি প্লাকার্ডে লেখা ছিল, বর্ণবাদী মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর মাধ্যমেই ডিম বালক সত্যিকারের পুরুষে পরিণত হয়েছেন।


আপনার মন্তব্য

এই পাতার আরো খবর