শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে চারজন নিহত

বিশেষ প্রতিনিধি

রাজধানীর মোহাম্মদপুর, চট্টগ্রামের বাঁশখালী, মেহেরপুরের গাংনী এবং কক্সবাজারের টেকনাফে বুধবার দিবাগত রাতে র‌্যাব পুলিশ এবং মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে নবী হোসেন (৪৭), টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে মোহাম্মদ কাশেম (৩২) ও গাংনীতে নিহত ফজলুল হক ফজুকে (৪৫) মাদক ব্যবসায়ী এবং বাঁশখালীতে নিহত দেলোয়ার হোসেন জলদস্যু বলে দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং নবী হোসেনের কোমরের বেল্টে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বুধবার রাতে মাদকসহ একাধিক মামলার আসামি মোহাম্মদ কাশেমকে (৩২) গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার ভোরে তাকে সঙ্গে নিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে অভিযানে যায় পুলিশের একটি দল। কাশেমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে কাশেম গুলিবিদ্ধ হন। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

মেহেরপুর প্রতিনিধি জানান, গাংনীতে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। নিহত ওই মাদক ব্যবসায়ীর নাম ফজলুল হক ওরফে ফজু (৪৫)।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম সংলগ্ন একটি মাঠে দুই পক্ষের গোলাগুলির ঘটনা ঘটে।

চট্টগ্রাম থেকে নিজস্ব প্রতিবেদক জানান, বৃহস্পতিবার ভোরে বাঁশখালী উপজেলার ছোট ছনুয়া এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাবের দাবি, দেলোয়ার একজন জলদস্যু। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ছয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবারসহ ৪টি অস্ত্র ও ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর