শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

আশুলিয়ায় ৯০০ ইয়াবাসহ সিআইডি পুলিশ গ্রেফতার

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় মাদক পাচারের অভিযোগে তাইজু উদ্দিন নামে সিআইডির এক পুলিশ সদস্যকে আটক করেছে ঢাকা উত্তর ডিবি পুলিশ। এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৯৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। গতকাল ভোর রাতে আশুলিয়ার চানগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়।

তিনি গাজীপুর জেলার জয়দেবপুর থানার উত্তর সালনা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। বর্তমানে উত্তরা সিআইডিতে কর্মরত। এ বিষয়ে ঢাকা উত্তর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল  বাশার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, তাকে সন্দেহজনকভাবে চানগাঁও থেকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে প্রায় ১০০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তিনি নিজেকে পুলিশ সদস্য দাবি করেন। পরে যাচাই করে জানা যায়, উত্তরা সিআইডিতে কর্মরত। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হলে সেই নির্দেশনা অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি তদন্ত জাবেদ মাসুদ বলেন, পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ তদন্তে দুই সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করে দুই দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদনে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। এদিকে আটক ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর