রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে তিন জন নিহত

প্রতিদিন ডেস্ক

কথিত বন্দুকযুদ্ধে বগুড়ায় দুই চরমপন্থি সদস্য এবং মৌলভীবাজারে পুলিশের গুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর- বগুড়া : পুলিশের ভাষ্য অনুযায়ী, বগুড়ার শেরপুর উপজেলায় দুই গ্রুপে ‘বন্দুকযুদ্ধের’ সময় চরমপন্থি সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির দুই সদস্য নিহত হয়েছেন। তারা হলেন আফসার আলী (৪০) ও মো. লিটন (২৫)। গতকাল রাত দেড়টার দিকে ভবানীপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রাতে স্থানীয় লোকজন ভবানীপুর বাজার এলাকায় গোলাগুলির শব্দ শুনে পুলিশকে জানান। এরপর শেরপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার : মৌলভীবাজারে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষে এক মাদক ব্যবসায়ী নিহত এবং ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে থানা পুলিশ জানিয়েছে। পুলিশ আরও জানায়, গতকাল দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার রায়শ্রী এলাকায় মাদকের আস্তানা হিসেবে পরিচিত একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালাতে গেলে মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী মুহিবুর রহমান জিতু গুরুতর আহত হন। পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া মাদক ব্যবসায়ীদের হামলায় এসআই মুমিন উল্লাহসহ তিনজন ডিবি পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর