শনিবার, ৪ মে, ২০১৯ ০০:০০ টা

বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

প্রতিদিন ডেস্ক

নীলফামারীতে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এছাড়া নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, ফরিদপুর ও নাটোরে সড়কে প্রাণ গেছে আরও চারজনের। বৃহস্পতিবার রাত ও গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নীলফামারী : সৈয়দপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক চালকসহ তিনজন নিহত হয়েছেন। নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা মোড়ে গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ইজিবাইক চালক মিন্টু হোসেন (২৮), যাত্রী আফতাব হোসেন (৩০) ও আবদুর রহীম (৩২)। প্রত্যক্ষদর্শীরা জানান, নীলফামারীগামী একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে চলন্ত ইজিবাইককে ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়েমুচরে যায়। ঘটনাস্থলেই মারা যান চালক মিন্টু। আহতদের হাসপাতালে নেওয়ার পথে যাত্রী আফতাব ও আবদুর রহীমের মৃত্যু হয়। নিহতরা সৈয়দপুর উত্তরা আবাসন এলাকার বাসিন্দা। দুর্ঘটনার প্রতিবাদে এলাকাবাসী প্রায় পাঁচ ঘণ্টা নীলফামারী-সৈয়দপুর সড়ক অবরোধ করে রাখে। এ সময় সড়কের উভয় পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে।

সিদ্ধিরগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাকচাপায় রিকশা আরোহী দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে চিটাগাং রোড বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রিকশার যাত্রী নূর হোসেন (৫০) ও চালক আকাশ (১৭)। এ সময় আহত হয়েছেন নূর হোসেনের ছেলে।

ফরিদপুর : মধুখালীতে ঢাকা-খুলনা মহাসড়কের আড়কান্দি নামক স্থানে বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী ও তিনজন আহত হয়েছেন। নিহতদের নাম মন্টু বিশ্বাস (২০)। আহতদের ফরিদপুর মেডিকেল ভর্তি করা হয়েছে। হতাহত সবার বাড়ি মাগুরা জেলায়।

নাটোর : সিংড়ার বালুভরা এলাকায় ট্রাকচাপায় গতকাল ভোরে বিদ্যুৎ নামে এক জেলে নিহত হয়েছেন। তার বাড়ি সিংড়া পৌর এলাকার রাখালগাছায়। সকালে মাছ ধরা শেষে ফেরার পথে ট্রাক তাকে চাপা দেয়।

সর্বশেষ খবর