শনিবার, ১১ মে, ২০১৯ ০০:০০ টা

পুলিশি তাড়ায় আটকা পড়ল ‘মাইনকা চিপায়’

চাঁদপুর প্রতিনিধি

পুলিশি তাড়ায় আটকা পড়ল ‘মাইনকা চিপায়’

পুলিশ দেখে পালাতে গিয়ে দেয়ালের ফাঁকে আটকে গিয়েছিল এক মাদক বিক্রেতা। পরে আটকে থাকা অবস্থা থেকে তাকে উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর দেয়ালের ফাঁক থেকে এ ব্যক্তিকে বের করা সম্ভব হয়। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উত্তর ঠাকুরবাজারে ঘটনাটি ঘটেছে।

ওই মাদক বিক্রেতার নাম কাজী খোকন প্রকাশ ওরফে সিস্টেম খোকন। শাহরাস্তি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাকে উদ্ধার করতে সক্ষম হয়। জানা গেছে, রাতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সারকেল) মো. শেখ রাসেলের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় পৌরসভার পূর্ব উপলতা কাজী বাড়ির খোকন ওরফে সিস্টেম খোকন (৫২) পুলিশের উপস্থিতি টের পেয়ে ঠাকুর বাজারের দুই বিল্ডিংয়ের ভিতর দিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। তবে তিনি প্রথমে ওই ফাঁকে ঢুকতে পারলেও আর বের হতে পারছিলেন না। ফলে মরণফাঁদে আটকে যান তিনি। পুলিশ তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। আটকে যাওয়া  খোকনকে বাঁচাতে ছুটে আসে স্থানীয় ফায়ার সার্ভিস। এরই মধ্যে মাদক বিক্রেতার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে দেয়ালে ড্রিল করে তাকে খাওয়ার পানি এবং চার্জার ফ্যানের মাধ্যমে বাতাস দেওয়া হয়। আড়াই ঘণ্টার চেষ্টায় শাহরাস্তি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাকে উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারের সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শেখ রাসেল, অফিসার ইনচার্জ মো. শাহ আলমসহ পুলিশের অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন। রাত দেড়টায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সর্বশেষ খবর