শিরোনাম
মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ০০:০০ টা

মধুর ক্যান্টিনের ঘটনায় ছাত্রলীগ থেকে বহিষ্কার ৫

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণাকে কেন্দ্র করে গত রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংঘটিত হামলার ঘটনায় পাঁচ ছাত্রলীগ নেতা-কর্মীকে বহিষ্কার করেছে সংগঠনটি। এ ছাড়াও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আরও দুজনকে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে। গত রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়। ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের কর্মী সালমান সাদিক। এ ছাড়া বিজ্ঞান অনুষদ শাখার সাধারণ সম্পাদক গাজী মুরসালিন অনু, জিয়া হল শাখার সদস্য কাজী সিয়াম, জিয়া হল শাখার কর্মী সাজ্জাদুল কবির এবং কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জারিন দিয়াকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ ছাড়াও রোকেয়া হল শাখার সভাপতি বি এম লিপি আক্তার এবং জিয়া হল শাখার পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক হাসিবুর রহমান শান্তকে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।

৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গের নির্দেশ : ছাত্রলীগের সব ইউনিটকে আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দিয়েছে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

গত রাতে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর