রবিবার, ২ জুন, ২০১৯ ০০:০০ টা

সিলেটে প্রকাশ্যে পুলিশকে মারধর

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট নগরীর ব্যস্ততম জিন্দাবাজার পয়েন্টে দুই পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়েছে মোটরসাইকেল আরোহী কয়েকজন যুবক। এ ঘটনায় পুলিশ দুই যুবককে আটক করেছে। গতকাল প্রসিকিউশনের মাধ্যমে তাদের আদালতে পাঠানো হয়। আটকরা হলেন সিলেটের বিশ্বনাথ থানার মুন্সিরগাঁও গ্রামের আলমাছ আলীর ছেলে মো. ইমন ও কানাইঘাট থানার দুর্লভপুর গ্রামের মুস্তাকিম আলীর ছেলে মো. রাজ মিয়া। রাজ সিলেট নগরীর সওদাগরটুলা ৯৭ নম্বর বাসায় বসবাস করেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকালে জিন্দাবাজার পয়েন্টে যানজটে আটকা পড়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাসের গাড়ি। তখন পেছন থেকে কয়েকজন যুবক মোটরসাইকেলে অনবরত হর্ন বাজিয়ে যাচ্ছিল। একপর্যায়ে কয়েক যুবক এসে সুদীপ দাসের গাড়ির চালককে সাইড না দেওয়ার কারণ জানতে চায়। চালক জ্যামের কারণে সাইড দেওয়া যাচ্ছে না বললে উত্তেজিত হয়ে ওঠে যুবকরা। তারা চালককে মারধর শুরু করে।

এ সময় সুদীপ দাসের বডিগার্ড পুলিশ সদস্য শামীমুল ইসলাম গাড়ি থেকে নেমে নিজেদের পুলিশ পরিচয় দেন। এতে আরও ক্ষেপে যায় যুবকরা। ‘পুলিশ তে মাইল লও’ বলে তার ওপর হামলা চালায়। পরে পথচারী ও জিন্দাবাজার পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের সহযোগিতায় দুটি মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করে থানায় পাঠানো হয়।

কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, পুলিশের সঙ্গে যুবকদের হাতাহাতি হয়েছে। কিন্তু নিয়মিত মামলা নেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। তাই প্রসিকিউশনের মাধ্যমে তাদের আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর