রবিবার, ২ জুন, ২০১৯ ০০:০০ টা

মোবাইলে ছবি তোলা নিয়ে পিটিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় মোবাইলে ছবি তোলাকে কেন্দ্র করে আমিনুল ইসলাম বেল্লাল (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে শরণখোলা উপজেলার বাংলাবাজার এলাকায় বেল্লালকে পেটানোর ঘটনা ঘটে। ঘটনার পর গতকাল সকালে হাসপাতালে নেওয়ার পথে বেল্লালের মৃত্যু হয়। নিহত আমিনুল ইসলাম বেল্লাল শরণখোলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া গ্রামের মো. সোহরাব হোসেন আকনের ছেলে।

বেল্লালের বাবা সোহরাব হোসেন বলেন, ‘শুক্রবার রাত ৮টার দিকে বাংলাবাজারে প্রতিবেশী সোবাহান গাজীর ছেলে আসাদুল গাজী এবং পান্না গাজীর ছেলে ইসাহাক গাজী আমার ছেলেকে মারধর করে। পরদিন ভোরে বেল্লাল নাক দিয়ে জোরে জোরে শ্বাস নেয় এবং হাত-পা লাফাতে থাকে। এ অবস্থায় বেল্লালকে হাসপাতালে পাঠাই।’

শরণখোলা হাসপাতালের জরুরি বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ মজুমদার জানান, হাসপাতালে আনার আগেই বেল্লাল মারা যান। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার জানান, এক বৃদ্ধের আপত্তিকর ছবি তোলা ও ফেসবুকে আপলোড করাকে কেন্দ্র করে শুক্রবার রাতে বেল্লালকে মারধর করে আসাদুল ও ইসাহাক। গতকাল ভোরে হাসপাতালে নেওয়ার পথে বেল্লালের মৃত্যু হয়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান অব্যাহত আছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ খবর