শনিবার, ৮ জুন, ২০১৯ ০০:০০ টা

সাবেক পুলিশ কর্মকর্তা কোহিনুর মিয়ার মেয়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীতে পুলিশের সাবেক উপ-কমিশনার (ডিসি) কোহিনুর মিয়ার মেয়ে ইলোনা তাকওয়া মৃদু (১৮) আত্মহত্যা করেছে। সে ধানমন্ডির সানিডেল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলএলবির শিক্ষার্থী ছিল। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গ কর্তৃপক্ষ। পুলিশ বলছে, কেন ইলোনা আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

বনানী থানার এসআই আবদুল হক জানান, ঈদের দিন বিকালে তাদের বাড়ি বনানী জে ব্লকের ২৭ নম্বর রোডের ৭ নম্বর বাড়ির ষষ্ঠ তলার ছাদ  থেকে লাফিয়ে পড়ে ইলোনা। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ইলোনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। পুলিশের ধারণা প্রেমঘটিত কারণে ইলোনা ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করতে পারে। এছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বৃহস্পতিবারই তার লাশ দাফন করা হয়।

৫ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা : রাজধানীর রামপুরার বনশ্রীতে বাবার বকুনি খেয়ে সেবাজ  হোসেন (১১) নামে ৫ম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল রাতে এ ঘটনা ঘটে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত উদ্ধার করে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আবদুল খান। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

শিশুটির বাবা গোলাম মোস্তফা জানান, তারা বনশ্রীর ই ব্লকের ৮ নম্বর রোডের একটি বাড়ির নিচতলায় পরিবার নিয়ে থাকেন। তিনি ওই বাড়ির কেয়ারটেকার। চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ আলোনিয়ায় তাদের গ্রামের বাড়ি।

তিনি বলেন, সেবাজ আশপাশের ছেলেদের সঙ্গে খেলা করে, সঙ্গের বাচ্চারা সেবাজের বিরুদ্ধে দুষ্টুমি করার নালিশ দেয়। পরে আমি রাগ করে তাকে একটা চড় দেই এবং বাসা থেকে  বের হতে নিষেধ করি। এতে সে অভিমান করে বাথরুমে গিয়ে কাপড় রাখার স্টেনের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।

সর্বশেষ খবর