রবিবার, ৯ জুন, ২০১৯ ০০:০০ টা
আধিপত্য বিস্তার

নোয়াখালীতে দুই গ্রামবাসীর সংঘর্ষ আহত ১৫

নোয়াখালী প্রতিনিধি

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহত্তর নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈদের পর থেকেই শহরের করিমপুর ও গনিপুর গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলছিল। এর জের ধরে শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে উভয় গ্রামবাসী শহরের রেল গেট এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় হামলা, পাল্টা হামলা ও কয়েকটি দোকান ভাঙচুরের ঘটনা ঘটে। এতে উভয় গ্রামের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের জেলা সদর, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলা ও সংঘর্ষের সময় একদল সন্ত্রাসী প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিতে দেখা যায়। এতে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা ও চৌমুহনী পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চৌমুহনী শহরের একাধিক ব্যবসায়ী উদ্বেগ প্রকাশ করে বলেন, শহরে আধিপত্য বিস্তার নিয়ে যেভাবে হামলা ও সংঘর্ষ হয়েছে তাতে আমরা চিন্তিত। এমন ঘটনা কারোরই কাম্য নয়। বিষয়টি দ্রুত তদন্ত করে সমাধান করা প্রয়োজন, না হয় এমন ঘটনা আরও ঘটার আশঙ্কা রয়েছে। এ ব্যাপারে জানতে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসাইন মোল্লার মোবাইল নম্বরে চেষ্টা করলেও তিনি কল ধরেননি। অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) শাহজাহান শেখ জানান, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর