রবিবার, ৯ জুন, ২০১৯ ০০:০০ টা

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মেহেন্দীগঞ্জ থেকে বন্ধুর সঙ্গে পার্শ¦বর্তী হিজলা উপজেলায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন স্থানীয় এক সংগীতশিল্পী। শুক্রবার বেলা ১টার দিকে এ ধর্ষণের ঘটনায় হিজলা থানায় মামলার পর অভিযুক্ত মূল দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার সংগীতশিল্পীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। গ্রেফতার দুজন হলেন বরগুনার তালতলীর জাকির গোলন্দাজ ও তার বন্ধু হিজলার সাইফুল।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, ধর্ষণের শিকার ওই তরুণীর (২৮) বাড়ি মেহেন্দীগঞ্জের ধুলিয়া মধ্যের চর এলাকায়। তিনি ভান্ডারি গানের শিল্পী। শুক্রবার দুপুরে তিনি পূর্বপরিচিত জাকির গোলন্দাজের সঙ্গে পার্শ¦বর্তী হিজলা উপজেলায় বেড়াতে যান। জাকির তাকে পুরাতন হিজলার চর জনৈক শাহাবুদ্দিনের মাছের ঘের-সংলগ্ন নির্জন বাগানবাড়িতে নিয়ে যান। পরে তিনিসহ তার বন্ধুরা পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেন। এ ঘটনার পর ধর্ষণের শিকার তরুণী থানায় অভিযোগ করলে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে মূল দুই অভিযুক্তকে গ্রেফতার করে। তরুণীর দেওয়া অভিযোগ মামলা হিসেবে রুজু করে অভিযুক্ত জাকির ও সাইফুলকে গ্রেফতার দেখিয়ে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগ পাওয়া মাত্রই মূল দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ সুপার জানান।

সর্বশেষ খবর