শুক্রবার, ৫ জুলাই, ২০১৯ ০০:০০ টা
শেষ নেই সামাজিক অপরাধের

বিয়ে দিতে রাজি না হওয়ায় মেয়ে মাসহ তিনজনকে কুপিয়ে জখম

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদ্রাসাছাত্রী সাথী আক্তারকে (১৭) বিয়ে দিতে রাজি না হওয়ায় রাতের আঁধারে ধারালো অস্ত্র দিয়ে মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে জখম করেছে বখাটে ওয়াসিম ও তার সহপাঠীরা।

গত ৫ দিন ধরে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে শিশুসহ ওই পরিবারটি। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম পোয়া গ্রামে গত রবিবার রাতে এ ঘটনা ঘটেছে।

সাথীর মা সাহিদা বেগম জানান, বখাটে ওয়াসিম বেশ কয়েকবার বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। বিষয়টি মাদ্রাসার অধ্যক্ষকেও  জানান তিনি। এরই মধ্যে কয়েক দিন পূর্বে তার মেয়ের জন্য অন্যস্থান থেকে বিয়ের প্রস্তাব আসে। কিন্তু তিনি এ মুহূর্তে বিয়ে দিবেন না বলে তাদের বিদায় করেন। এদিকে সাথীর বিয়ের প্রস্তাব আসার সংবাদ শুনে ক্ষিপ্ত হয়ে ওঠে বখাটে ওয়াসিম। সে ও তার সঙ্গীরা গত রবিবার রাতে সাথীর ঘরের জানালা ভেঙে এলোপাতাড়ি  তাদের দেশীয় অস্ত্র দিয়ে কোপায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে প্রথমে মেয়ে সাথীকে কুপিয়ে আহত করে। তাকে বাঁচাতে এগিয়ে এলে তার ওপর এমনকি ৩ বছরের শিশু আয়েশা আক্তারকেও কুপিয়ে আহত করে তারা। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিব উদ্দিন জানিয়েছেন, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামিদের আটক করার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত আছে।

সর্বশেষ খবর