বুধবার, ১৭ জুলাই, ২০১৯ ০০:০০ টা

নারায়ণগঞ্জ-রাজশাহীতে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

প্রতিদিন ডেস্ক

নারায়ণগঞ্জ ও রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামিসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এদের মধ্যে নারায়ণগঞ্জে একজন ও রাজশাহীতে একজন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর-নারায়ণগঞ্জ : ফতুল্লা থানায় ১৪ মামলার আসামি মাদকের শীর্ষ গডফাদার বিপ্লব (৩১) গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সোমবার রাত আড়াইটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে চাঁদমারীতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বিপ্লব সদর উপজেলার ফতুল্লার চাঁদমারীর সুলতান মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান বন্দুক উদ্ধার করা হয়েছে।

রাজশাহী : রাজশাহীতে পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ৩টার দিকে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। মৃত মাদক ব্যবসায়ীর নাম মো. আমিন (৩৫)। নগরীর উপকণ্ঠ হাড়ুপুরে তার বাড়ি। আমিনের বিরুদ্ধে মোট ছয়টি মামলা আছে। ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেনসিডিল, দেশীয় তৈরি একটি শুটারগান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, রাতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল পদ্মা নদীর পাড়ে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির সময় দুই পুলিশ সদস্য আহত হন। এর কিছুক্ষণ পর গোলাগুলি থেমে যায়। এরপর পুলিশ তল্লাশি শুরু করলে নদীর পাড়ে পানিতে আমিনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি বলেন, আমিনের শরীরে গুলির কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে গোলাগুলির সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর