মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে তিন অস্ত্র ও মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক ও টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

রাজধানীর মোহাম্মদপুর, হাজারীবাগ ও কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন সন্ত্রাসী-অস্ত্র ব্যবসায়ী ও দুজন মাদক কারবারি নিহত হয়েছেন। কক্সবাজারে নিহতরা হলেন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের লেজিরপাড়া এলাকার বশির আহমদের ছেলে আবদুুর রহমান (৪২) ও রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের গোয়ালিয়াপালং এলাকার কবির আহমদের ছেলে উমর ফারুক (৩১)। র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে বেশকিছু মাদক, একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। গতকাল ভোর ৪টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের টেকনাফ বাহারছড়া এলাকায় এ ঘটনা ঘটে। অন্যদিকে, হাজারীবাগ বেড়িবাঁধে নিহত ব্যক্তির নাম মো. সুমন (৩৬)। গতকাল রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-২ ঢাকার কো¤পানি কমান্ডার লে. মহিউদ্দিন ফারুকী জানান, সম্প্রতি রাজধানীর ধানমন্ডি এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মাদকসহ কয়েকজন মাদককারবারিকে আটক করে। এ ঘটনায় বেশ কয়েকজন মাদককারবারি পলাতক ছিল। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী, গতকাল রাতে কক্সবাজারে অভিযান শুরু করেন র‌্যাব-২ এর সদস্যরা।

উখিয়ায় গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার : উখিয়া থানা পুলিশ গতকাল পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিমপাড়া চিতাখোলা এলাকায় পড়ে থাকা গুলিবিদ্ধ একটি লাশ উদ্ধার করেছে। স্থানীয় ইউপি সদস্য নুরুল হক জানান, পুলিশের উপস্থিতিতে লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, লাশের গায়ে গুলির চিহ্ন রয়েছে। লাশটি পালংখালী ইউনিয়নের পশ্চিমপাড়া চিতাখোলা এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে জসিম উদ্দিন (৩৫) বলে জানা গেছে। উখিয়ার থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল মনসুর জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর