রবিবার, ৪ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে ডাকাতসহ চারজন নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ তিনজন ডাকাত ও একজন ইয়াবা কারবারি নিহত হয়েছেন। গতকাল ভোরে টেকনাফ উপজেলার নুরউল্লাহঘোনা নামক পাহাড় ও মেরিন ড্রাইভ সড়কের দরগাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. জুনায়েদ (৩৬), আয়ুব (৩০), মেহেদী হাসান (৩৫) ও ইমরান (৩২)। এ সময় পুলিশের এএসপিসহ ৫ পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৭টি দেশীয় তৈরি এলজি, ৫টি কিরিচ, ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাস জানিয়েছেন, রাতে পাহাড়ি এলাকায় একাধিক মামলার পলাতক আসামি আবদুল হাকিম ডাকাতসহ বিভিন্ন থানার দুর্ধর্ষ পলাতক আসামি জুনায়েদ ডাকাত, আয়ুব ডাকাত, মোস্তাক ডাকাত মিলিয়ে ১০-১৫ জন ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। তারা ঘটনাস্থলে পৌঁছলে ডাকাত দল এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতের গুলিতে অতিরিক্ত পুলিশ সুপার রেজোয়ান, ওসি প্রদীপ, পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া, এএসআই সজীব, কনস্টেবল মেহেদী গুলিবিদ্ধ হন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েেেছ। ঘটনাস্থল থেকে গুরুতর আহত ডাকাত জুনায়েদ, আয়ুব, মেহেদী হাসানকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে টেকনাফে মেরিন ড্রাইভ রোডের দরগারপাড়া নামক স্থানে দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে সংঘর্ষে ইমরান মোল্লা নামে এক ইয়াবা কারবারি নিহত হন। পরে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

 এ ঘটনায দুজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন নোয়াখালী জেলার সোনাইমুডী উপজেলার পশ্চিম এনায়েতপুর এলাকার মোখলেসুর রহমানের ছেলে সাইফুদ্দিন শাহিন (৩৮) ও টেকনাফ উপজেলার হাতিরঘোনার মৃত বাচা মিয়ার ছেলে মো. সিদ্দিক (২৭)।

সর্বশেষ খবর