শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

নোয়াখালীতে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৫

নোয়াখালী প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্র“পের মধ্যে দুই দফা সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। সংঘর্ষ ঘটে বৃহস্পতিবার সন্ধ্যায়। স্থানীয় সূত্রে জানা গেছে মিরওয়ারিশপুরে দীর্ঘদিন ধরে যুবলীগ কর্মী মোহন ও জাহাঙ্গীরের সমর্থকদের মধ্যে বিরোধ চলছে। এলাকায় আধিপত্যকে কেন্দ্র করে প্রায়শ তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

জানা যায়, স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ ও চৌমুহনী পৌরসভার মেয়রের সমর্থকদের চলমান বিরোধের জের ধরেই বৃহস্পতিবারের সংঘর্ষটি বেধেছে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ সংঘর্ষের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোহনসহ ৩জন আহত হয়েছে। তবে কোনো পক্ষ এখনো মামলা করেনি। উভয়পক্ষ সমঝোতা করবে বলে আমাকে জানিয়েছে।

কবিরহাটে সংঘর্ষে আহত ২ : ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে কবিরহাট আওয়ামী লীগ অফিসে স্থানীয় পৌর কাউন্সিলর রতনের মিলাদ আয়োজনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে পরোয়ানা ও হারুন নামে দুজন আহত হন। কবিরহাট থানার ওসি মির্জা মো. হাসান বলেন, মেয়র রায়হানের সমর্থকরা কাউন্সিলর রতনের সমর্থকদের ওপর হামলা চালায়। ঘটনার বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র জহিরুল হক রায়হান বলেন, তার সমর্থকরা কেউ হামলা চালায়নি। বরং তারা মিলাদ মাহফিল করেছে।

সর্বশেষ খবর