Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ আগস্ট, ২০১৯ ২৩:৩৫

কলকাতায় গাড়িচাপা দিয়ে দুই বাংলাদেশি হত্যা

চালক রিমান্ডে লাশ দেশে

বেনাপোল (যশোর) প্রতিনিধি

চালক রিমান্ডে লাশ দেশে

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির লাশ গতকাল সকালে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেছে।

নিহতরা হলেন ঝিনাইদহ জেলার ভাটিয়ারী গ্রামের খলিলুর রহমানের ছেলে কাজী মুহম্মদ মঈনুল আলম (৩৬) ও কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার চান্দু গ্রামের আমিরুল ইসলামের মেয়ে ঢাকার মোহাম্মদপুরের বাসিন্দা ফারহানা ইসলাম তানিয়া (৩০)। নিহত ফারহানার লাশ বেনাপোল চেকপোস্টে গ্রহণ করেন তার চাচাতো ভাই আবু ওবাইদা সাফিন ও মঈনুল আলমের লাশ গ্রহণ করেন তার চাচাতো ভাই জিয়াদ আলী। উল্লেখ্য, গত শুক্রবার মধ্যরাতে কলকাতার সেক্সপিয়র সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে একটি জাগুয়ার গাড়ি একটি মার্সিডিজকে ধাক্কা দিলে জাগুয়ারটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই পথচারীকে চাপা দেয়। পরে পুলিশ এসে গুরুতর আহত ওই দুজনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, ফারহানা ইসলাম ঢাকায় সিটি ব্যাংকে ও মঈনুল ইসলাম ঢাকায় গ্রামীণ ফোনে চাকরি করতেন। ১৫ দিন আগে তারা ভারতে চিকিৎসার উদ্দেশ্যে গিয়েছিলেন।

চালকের পুলিশ রিমান্ড : এদিকে কলকাতা প্রতিনিধি জানিয়েছেন, কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নাগরিকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত জাগুয়ার গাড়ির চালক আরসালান পারভেজকে (২২) ১২ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দিয়েছে পশ্চিমবঙ্গের একটি আদালত। গতকাল পারভেজকে কলকাতার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে ভারপ্রাপ্ত অতিরিক্ত প্রধান বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট পারভেজকে আগামী ২৯ আগস্ট পর্যন্ত পুলিশ রিমান্ডের নির্দেশ দেয়। যদিও এদিন আদালতে সওয়াল জবাবে রাষ্ট্রপক্ষের আইনজীবীরা পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য পূর্ণ সময়ের জন্য অর্থাৎ ১৪ দিনের জন্য পুলিশ রিমান্ডের আর্জি জানান। কিন্তু আদালত সবপক্ষের সওয়াল শুনে ১২ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর