বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
অষ্টম কলাম

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিকের সন্ধান চায় পরিবার

সৌদি আরব প্রতিনিধি

দুই সপ্তাহ ধরে সৌদি আরবের রাজধানী রিয়াদের আল খারিজ এলাকা থেকে নিখোঁজ রয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক সাইফুল আজম আরিফ।

ঢাকার বনানী চেয়ারম্যান বাড়ির ২ নম্বর সড়কের এফ ব্লকের ৭৮ নম্বর বাড়ির ৬/এ ফ্ল্যাটের বাসিন্দা আরিফ প্রয়াত বাবার জন্য দোয়া এবং ব্যবসায়িক কাজে সৌদি আরব গিয়েছিলেন গত ৫ আগস্ট। তার পাসপোর্ট নম্বর ইউএসএ ৬৫৭৪৭৭৪৭৬। আরিফের ভাই শাহরিয়ার মোশাররফ জয় জানান, আগামী ২ সেপ্টেম্বর বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে উমরাহ পালন ও ব্যবসায়িক কাজে গত ৫ আগস্ট সৌদি আরবের রিয়াদে এসেছিলেন সাইফুল আজম জয়। গত ১৩ আগস্ট থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি আরও বলেন, সাইফুল আজম আরিফের নিখোঁজের বিষয়টি রিয়াদের বাংলাদেশ দূতাবাস এবং রিয়াদে আমেরিকান দূতাবাসকে জানানো হয়েছে। আমেরিকান পাসপোর্টধারী হওয়ায় বিষয়টি ঢাকা পররাষ্ট্র মন্ত্রণালয়ে জানানোর পরামর্শ দিয়েছে বাংলাদেশ দূতাবাস। আর প্রয়োজনীয় সহযোগিতার জন্য সৌদি প্রশাসনের সঙ্গে যোগাযোগের আশ্বাস দিয়েছে আমেরিকান দূতাবাস।

আমেরিকায় বসবাসরত স্ত্রী, সন্তান এবং বাংলাদেশে বসবাসরত ভাইবোনরা দ্রুত আরিফের সন্ধান পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, ক্যালিফোর্নিয়া স্ট্রেট ইউনিভার্সিটি থেকে বিএসসি পাস করে ১৯৯০ সাল থেকে আমেরিকায় বসবাস করে আসছিলেন সাইফুল আজম জয়। ১৯৯৬ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত তিনি আমেরিকার বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সঙ্গে কাজ করেছেন।

২০১৫ সাল থেকে নিজেই ব্যবসা শুরু করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর