শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
ডিসির আপত্তিকর ভিডিও

জামালপুরে তদন্ত দল

জামালপুর প্রতিনিধি

জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। এ নিয়ে গঠিত পাঁচ সদস্যের তদন্ত কমিটি গতকাল জামালপুরে পৌঁছে তদন্ত শুরু করেছে।

দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগের জেলা ও মাঠপ্রশাসন অধিশাখার যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে তদন্ত শুরু করেন। শুরুতেই তারা জেলা প্রশাসকের অফিস ও বিশ্রাম কক্ষ পরিদর্শন করেন। এরপর জেলা প্রশাসকের সভাকক্ষে ঘটনার সঙ্গে জড়িত নারী অফিস সহায়কের সঙ্গে প্রায় দুই ঘণ্টা কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা। দুপুর পৌনে ২টার দিকে অভিযুক্ত অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সভাকক্ষ থেকে বের হয়ে আগামী রবিবার থেকে নতুন করে পাঁচ দিনের ছুটির আবেদন করেন। এরপরই একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কর্মচারীদের কড়া নিরাপত্তায় জেলা প্রশাসক কার্যালয় ত্যাগ করেন ওই নারী।

 এর আগেও জেলা প্রশাসকের সঙ্গে আপত্তিকর ভিডিও ফাঁসের পর গত সোমবার অফিস সহায়ক তিন দিনের ছুটি নিয়েছিলেন। গতকাল তদন্ত কমিটির সামনে হাজির হন সাধনা। এদিকে নারী অফিস সহায়ক ছাড়াও তদন্ত কমিটির সদস্যরা জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কথা বলেছেন। জানা গেছে, তদন্ত কমিটি জামালপুরে তদন্ত করে ফিরে গেছেন, প্রয়োজন হলে তারা আবারও জামালপুরে আসতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর