শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৩

প্রতিদিন ডেস্ক

র‌্যাব ও ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গতকাল রাতে কুমিল্লা, গাজীপুর ও চট্টগ্রামে তিন ব্যক্তি নিহত হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : কুমিল্লায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাসেল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল ভোররাতে সদর উপজেলার গোমতী নদীর বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল একই উপজেলার পাঁচথুবী ইউনিয়নের বাগবের গ্রামের হারুন মিয়ার ছেলে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি রামদা ও সাড়ে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

ডিবি’র ওসি মো. মাঈন উদ্দিন খান জানান, নিহত রাসেল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় ১০টি মামলা রয়েছে।

গাজীপুর : গাজীপুরে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে সুজন মিয়া (৪০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। গতকাল গভীর রাতে গাজীপুর সিটি করপোরেশনের সালনার মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে শর্টগান, ওয়ান সুটার গান, কার্তুজ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব। এসময় র‌্যাবের এক সদস্যও আহত হয়েছেন।  চট্টগ্রাম : চট্টগ্রামের ফটিকছড়ির ভূজপুর থানা এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে সন্ত্রাসীদের ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহতের নাম-পরিচয় বিস্তারিত জানা না গেলেও ঘটনাস্থল থেকে একটি একে-২২ অস্ত্র ও ৬৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গতকাল ভোরে ভূজপুর থানার কোঠবাড়িয়া গ্রামের শিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সর্বশেষ খবর