সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

বাবার মৃত্যুর তিন দিন পর ছেলেকে বেপরোয়া বাসের ধাক্কা, বন্ধু নিহত

আবার সেই ভিক্টর পরিবহন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরা পশ্চিম থানার স্লুইচ গেট এলাকায় ভিক্টর পরিবহনের বাসচাপায় মেহেদী হাসান ছোটন নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রয়াত সংগীত পরিচালক পারভেজ রবের ছেলে ও মেহেদীর বন্ধু ইয়াছির আলভি রব। পুলিশ বলছে, এ ঘটনায় বাসটি জব্দ ও বাসচালক রফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

মেহেদীর বড় ভাই মোহাম্মদ পারভেজ বলেন, মেহেদীর বন্ধু আহত আলভির বাবা সংগীত পরিচালক পারভেজ রব। গত ৫ সেপ্টেম্বর তুরাগের ইস্ট-ওয়েস্ট হাসপাতালের সামনে ওই একই কোম্পানির (ভিক্টর পরিবহন) বাসের চাপায় তিনি নিহত হন। আলভির বাবার মৃত্যুতে রবিবার কুলখানির আয়োজন করা হয়েছিল। সে জন্য মেহেদী ও আলভি শনিবার রাতে টঙ্গী যাচ্ছিলেন কেনাকাটা করতে।

পথে উত্তরার ১০ নম্বর সেক্টরের স্লুইচ গেট এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার পর আহত অবস্থায় তাদের উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত  চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। মেহেদী গত বছর এইচএসসি পাস করেছে। তার বাবার নাম ইউসুফ মিয়া। তাদের বাসা তুরাগের ধউর এলাকায়। আহত আলভির মা এবং সংগীত পরিচালক পারভেজ রবের স্ত্রী রোমানা সুলতানা জানান, নিহত পারভেজ রবের কুলখানি অনুষ্ঠানের জন্য আমার ছেলে ও তার বন্ধু কেনাকাটা করতে গিয়েছিল। পরে জানতে পারি তারা সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। উত্তরা পশ্চিম থানার এসআই মোহাম্মদ সাদেক খান বলেন, শনিবার রাত ১০টার দিকে ভিক্টর পরিবহনের একটি বাসচাপায় নিহত হয় মেহেদী। এ সময় তার বন্ধু আলভিও আহত হয়েছে। ময়নাতদন্তের জন্য মেহেদীর লাশ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়। গতকাল দুপুরে ময়নাতদন্ত শেষে মেহেদীর লাশ স্বজনরা নিয়ে যান। একই ঘটনায় আহত আলভিকে শ্যামলীর ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর