শিরোনাম
শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

বাড়ির পাশের বাগানে শিশুর লাশ বাবা আটক

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার সিঙ্গা গ্রামের শিশু রমজান শেখ (৭) হত্যা মামলায় তার বাবা ইলিয়াস শেখ ও মামা ইউসুফকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল লোহাগড়া থানা পুলিশ সিঙ্গা গ্রাম থেকে ওই দুজনকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে। শিশু রমজানের লাশ বুধবার সন্ধ্যায় বাড়ির পাশের বাগানে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। গতকাল লাশের ময়নাতদন্ত নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, শিশু রমজান বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। ক্লাস শেষে দুপুরে বাড়ির দিকে রওনা হয়। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সে বাড়ি ফেরেনি। এদিন সন্ধ্যায় স্থানীয় লোকজন তাদের বাড়ির পাশের বাগানে রমজানের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। হত্যাকান্ডের রহস্য উদ্্ঘাটন করতে পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো (পিবিআই) ও লোহাগড়া থানা পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

নিহতের নানা সিঙ্গা গ্রামের হাবিবুর রহমান ও খালা রুবিনা বেগম জানান, রমজানের মা মারিয়ার সঙ্গে বাবা ইলিয়াসের পারিবারিক দ্বন্দ্ব শুরু হলে নড়াইল আদালতে একটি মামলা হয়। মামলা চলাকালীন রমজানের মা মারিয়া মারা যান। পরে বিচারক ওই মামলার রায়ে শিশু রমজানের ভরণ-পোষণ বাবদ বাবা ইলিয়াসকে মাসিক তিন হাজার টাকা প্রদানের  নির্দেশ দেন।

 ইলিয়াস আদালতের নির্দেশ অনুযায়ী রমজানের ভরণ-পোষণ বাবদ কিছুদিন ওই টাকা প্রদান করলেও পরে টাকা দেওয়া বন্ধ করে দেন। মাসিক তিন হাজার টাকা ভবিষ্যতে আর কোনো দিন যাতে না দিতে হয় সে জন্যই ইলিয়াস শিশু রমজানকে গলা টিপে হত্যা করেছেন বলে তারা ধারণা করছেন।

সর্বশেষ খবর