শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় এএসপিসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। গতকাল ভোররাতে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ীরা হলেন- হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জর পাড়া এলাকার সামশুল আলমের ছেলে জিয়াবুল হক জিয়া ওরফে বাবুল (৩০) ও বাহারছড়া ইউনিয়নের শীলখালীর কেফায়েত উল্লাহর ছেলে আজিমুল্লাহ (৪৫)। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদে পুলিশের একটি দল বুধবার বিকাল ৩টায় টেকনাফের হ্নীলা ষ্টেশন এলাকা থেকে মাদক মামলার পলাতক আসামি জিয়াবুল হক ওরফে বাবুলকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মতে গতকাল ভোরে অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ানের নেতৃত্বে টেকনাফ থানার পুলিশের একটি দল সাতঘরিয়া পাড়া পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক ব্যক্তির দলের লোকজন গুলিবর্ষণ করে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল ও সহযোগী আজিম উল্লাহকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওসি প্রদীপ জানান, ঘটনাস্থল থেকে ৫ হাজার পিস ইয়াবা, একটি ডবল শুটার গান, দেশীয় তৈরি পাঁচটি এলজি, দুই রাউন্ড চায়না রাইফেলের গুলি ও ৩৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর