বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

ধর্ষণের পর এবার পরিবারকে হুমকি

জামালপুর প্রতিনিধি

জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নে এক গৃহবধূকে গণধর্ষণের পর এখন আসামিরা তার পরিবারকে মামলা তুলে নেওয়ার দাবি জানিয়ে হুমকি-ধমকি দেওয়া শুরু করেছে।

জামালপুর জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি গণধর্ষণের শিকার ওই গৃহবধূ গতকাল এক অভিযোগে জানিয়েছেন, ‘একজন আসামি গ্রেফতারর হওয়ার পর থেকে শ্রীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজিজুল হক ও আসামিপক্ষের লোকজন তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। একই সঙ্গে ঘটনাটি ভিন্ন খাতে নিতে অপপ্রচার চালাচ্ছেন। চেয়ারম্যান আসামিদের পক্ষে কাজ করছেন। তাই তাদের সঙ্গে পেরে ওঠা অনেক কঠিন। তাদের হুমকিতে বাড়িতে কেউ থাকতেই পারছে না।’ তিনি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন। অন্যদিকে হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন শ্রীপুর ইউপির চেয়ারম্যান আজিজুল হক।

উল্লেখ্য, গত সোমবার রাতে গণধর্ষণের শিকার গৃহবধূ নিজে বাদী হয়ে ছানোয়ার হোসেন (৩৫), মো. শাওন (২৫) ও রফিজ উদ্দিনের (৪০) নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করে মামলা করেন। রাতেই পুলিশ মো. শাওনকে গ্রেফতার করে। গত মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।

সর্বশেষ খবর