বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

সড়কে প্রাণ গেল আটজনের

প্রতিদিন ডেস্ক

রাজধানী এবং ফরিদপুর, বগুড়া, রাজবাড়ী ও নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন প্রাণ হারিয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

ভাঙ্গা : ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী নামক স্থানে গতকাল বাস-ট্রাক সংঘর্ষে বাসের চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। গুরুতর আহত ছয়জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন সাতজন। নিহতরা হলেন- মাদারীপুরে তোতা ফরাজীর ছেলে রেজাউল করিম (৩২), মোহন হাওলাদারের ছেলে খবিরউদ্দিন (৭৫) ও আমির হোসেনের ছেলে বাসচালক সিরাজুল ইসলাম। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও আহত যাত্রীরা জানান, ঢাকা থেকে মাদারীপুরগামী চন্দ্রা পরিবহনের একটি বাস পূর্ব সদরদী নামক স্থানে এলে বিপরীতমুখী পানবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

বগুড়া : আদমদীঘি উপজেলার রক্তদহ বিলপাড়ের রাস্তায় অটো চার্জারের ধাক্কায় পথচারী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। উপজেলার সান্দিড়া গ্রামে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম গীতা  রানী। তিনি জেলেপাড়া গ্রামের বরেন্দ্রনাথের স্ত্রী। নীলফামারী : কিশোরগঞ্জ উপজেলার আবদরিয়া এলাকায় গতকাল দুপুরে ভ্যানের ধাক্কায় কামরুন্নাহার বেগম (৪০) নামে এক অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়েছে। কামরুন্নাহার রংপুরের গঙ্গাচড়া উপজেলার গঞ্জিপুর এলাকার লিয়াকত আলীর স্ত্রী।

এ ছাড়া রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় তেঁতুলিয়া বাজারে ট্রাকচাপায় জাকির শেখ (৩৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। জাকির বালিয়াকান্দি উপজেলার কোটোরাকান্দি গ্রামের মাজেদ শেখের ছেলে। এদিকে রাজধানীর শাহআলী এলাকায় সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় প্রাণ হারান এক মুক্তিযোদ্ধা। তার নাম আবদুল খালেক হাওলাদার (৭২)। উদ্ধারকারী রমজান আলী জানান, আবদুল খালেক হাওলাদার মুক্তিযোদ্ধা সুপার মার্কেটের সামনে ও আশপাশ এলাকায় ফেরি করে পান বিক্রি করতেন। দুপুরের দিকে মুক্তিযোদ্ধা সুপার মার্কেটের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় তিনি মারা যান।

শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় গাড়িটি জব্দসহ এর চালক হৃদয়কে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

এ ছাড়া সোমবার রাতে রামপুরায় প্রাইভেট কারের চাপায় বাশার ঢালী (২৬) নামে বাসের এক হেলপারের মৃত্যু হয়েছে। বাশার ভিক্টর পরিবহনের হেলপার ছিলেন। তার বাড়ি শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চরধানকাঠি গ্রামে। তিনি রামপুরার বন্ধন নিবাসে থাকতেন। দুই সন্তানের জনক ছিলেন বাশার। হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ বলেন, এ ঘটনায় প্রাইভেট কারসহ (ঢাকা মেট্রো-ঘ ১৭-৩৫৯০) এর চালককে আটক করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর