রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

লরির ধাক্কায় তছনছ পরিবার

প্রাণ গেল বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা বাবা ও দুই মেয়ের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

লরির ধাক্কায় তছনছ পরিবার

বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টু, বড় মেয়ে তাসফিয়া ও ছোট মেয়ে তাসরিন মারা গেছে, আহত হয়ে স্ত্রী কণিকা ও ছেলে মন্টি হাসপাতালে চিকিৎসাধীন -বাংলাদেশ প্রতিদিন

একটি দুর্ঘটনা বিষাদে ভরে দিল বেড়ানোর আনন্দকে। একটি পরিবার নিমেষে হয়ে গেল তছনছ। বাবা ও দুই মেয়ে মারা গেছেন। আহত হয়ে হাসপাতালে মা ও ছোট ছেলে।

গতকাল সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুন্ডের ফৌজদারহাট-বন্দর বাইপাস সংযোগ সড়ক এলাকায় এ দুর্ঘটনায় প্রাণ হারান বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টু (৪৫), তার দুই মেয়ে তাসফিয়া (১৪) ও তাসরিন (১২)। এ ঘটনায় তার স্ত্রী কণিকা আক্তার (৩৫) ও ছেলে মন্টি (১০) আহত হয়েছেন। তারা এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে,  নিহত ব্যাংক কর্মকর্তা পরিবারের সদস্যদের নিয়ে বান্দরবান বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ঢাকায় ফেরার পথে দুর্ঘটনায় পড়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি। কুমিরা ফায়ার সার্ভিসের সদস্যরা ও ফৌজদারহাট পুলিশ হতাহত ব্যক্তিদের উদ্ধার করে। পরে নিহত তাসফিয়া ও তাসরিনকে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট খায়রুল ইসলাম বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি লরি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে  ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কের দিকে ঘুরছিল। এ সময় চট্টগ্রাম  থেকে ছেড়ে আসা দুটি প্রাইভেট কারের সঙ্গে লরির সংঘর্ষ হয়। এতে একটি প্রাইভেট কারে থাকা দুই বোন ঘটনাস্থলেই মারা যায়। বারো আউলিয়া হাইওয়ে থানার এসআই কাওছার উদ্দিন বলেন, আহত অবস্থায় সাইফুজ্জামান, তার স্ত্রী ও ছেলেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সাইফুজ্জামানকে মৃত ঘোষণা করেন।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর