বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

বই আনতে গিয়ে ট্রাকে পিষ্ট স্কুলছাত্রী রেশমা

কুমিল্লায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও কুমিল্লা প্রতিনিধি

নতুন বই সংগ্রহ করতে স্কুলে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছে চট্টগ্রাম নগরে পতেঙ্গা থানা এলাকার মীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী রেশমা আক্তার (১০। গতকাল সকালে পতেঙ্গার কাটগড় মোড়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ট্রাকচালককে আটক করেছে। রেশমা আক্তার নগরের পতেঙ্গা থানার কাটগড় ধুমপাড়া এলাকার দিনমজুর মো. শাহনূরের মেয়ে। এক ভাই এক বোনের মধ্যে রেশমা বড়। রেশমার চাচা সাইফুল ইসলাম বলেন, ‘নতুন বই নিতে স্কুলে যাচ্ছিল রেশমা। স্কুলের পশ্চিম পাশে সি-বিচ রোডে একটি ট্রাক স্টার্ট দেওয়ার পর পেছনে সরে এসে ধাক্কা দেয় রেশমাকে। রেশমা মেরুদন্ড এবং ঊরুতে আঘাত পেয়েছিল।’

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল কান্তি বড়ুয়া বলেন, আমরা ট্রাকচালককে আটক করেছি। রেশমার পরিবার অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কুমিল্লা প্রাণ গেল স্বামী-স্ত্রীর : প্রবাস ফেরত ভাইকে নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন স্বামী-স্ত্রী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সুজাতপুর এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন চালকসহ দুজন। গতকাল সকাল সাড়ে ৯টায় দুর্ঘটনাটি ঘটে। হাইওয়ে পুলিশ মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঢাকা বিমানবন্দর থেকে প্রবাস ফেরত যাত্রী নিয়ে নোয়াখালী যাওয়ার পথে একটি প্রাইভেটকার সুজাতপুরে নিয়ন্ত্রণ হারায়। এ সময় কারটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রবাস ফেরত হুমায়ুন কবির ও তার বোন, বোনের স্বামী এবং চালক আহত হন। হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা হাসপাতালে নেওয়ার পর বোন ও তার স্বামী মারা যান। নিহতরা হলেন- সাইফুল ইসলাম ও তার স্ত্রী রুমি আক্তার।

তারা হুমায়ুন কবিরকে এয়ারপোর্ট থেকে তাদের বাড়ি নোয়াখালীর কবিরহাটে নেওয়ার জন্য ঢাকা গিয়েছিলেন। এদিকে আহত চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হুমায়ুনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সর্বশেষ খবর