শনিবার, ৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুজন আটক

সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় পরিবহনে চাঁদাবাজি, চাঁদা না পেলে পরিবহন শ্রমিকদের মারধর ও টাকা ছিনিয়ে নেওয়াসহ নানা অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে আশুলিয়ার পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়। এর আগে সকালে শতাব্দী পরিবহনের স্বত্বাধিকারী মো. স্বপন এ ঘটনায় একটি লিখিত অভিযোগ করেন।

আটককৃতরা হলেন আশুলিয়ার ডেন্ডাবর এলাকার জিএম মিন্টু (৩০) ওরফে ওয়েলকাম মিন্টু ও অপরজন আশুলিয়ার গাজীরচটের নালিজার মোড় এলাকার মো. সাইফুল (৩৩)।

অভিযোগ সূত্রে জানা যায়, মো. স্বপনের  মালিকানাধীন শতাব্দী পরিবহনটি আশুলিয়ার নবীনগর থেকে বাইপাইল হয়ে রাজধানীর মতিঝিল এলাকায় চলাচল করে। কিন্তু  বেশ কিছুদিন ধরে পরিবহনটির চলাচলে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল মিন্টু ও তার বাহিনী। পরে পরিবহনের স্বত্বাধিকারী মো. স্বপন চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০-২৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, পরিবহনে চাঁদাবাজির অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে । জিএম মিন্টুর বিরুদ্ধে প্রায় ১০টি পরিবহন থেকে মোটা অঙ্কের চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে। চাঁদা আদায়ের জন্য তার রয়েছে ২৫-৩০ জনের বাহিনী।

সর্বশেষ খবর