সোমবার, ৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

চোর সন্দেহে পিটিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

ফরিদপুর ও যশোরে চোর সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর- ফরিদপুরের মধুখালী উপজেলার ঝাহাপুর ইউনিয়নের এলাহীপুর গ্রামে চোর সন্দেহে মনি শেখ ওরফে নুরু (৩৪) নামের এক ব্যক্তি গণপিটুনিতে নিহত হয়েছেন। গতকাল ভোর রাতে এই ঘটনা ঘটে। মনি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের করিমপুর গ্রামের ফেলু শেখের ছেলে। তিনি বিবাহিত এক ছেলে ও এক মেয়ের পিতা ছিলেন।

এলাকাবাসীসূত্রে জানা গেছে, মনি ও তার দুই সহযোগী রাত আনুমানিক ৩টার দিকে জাহাপুর ইউনিয়নের এলাহীপুর গ্রামের সোহরাব মাতুব্বরের বাড়ি থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান চুরি করে  পালানোর সময় গ্রামবাসীর হাতে ধরা পড়েন। এ সময় তার দুই সহযোগী পালিয়ে গেলেও গণপিটুনিতে মনি মারাত্মকভাবে আহত হন। ভোর ৫টার দিকে তাকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর : অভয়নগর উপজেলার সুন্দলী বাজারের কাছে মোটরসাইকেল ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক যুবকের (২৮) মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, যশোরের মণিরামপুর উপজেলার হরিদাসকাঠি গ্রামের বিদ্যুৎ ম-ল ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

 শনিবার রাত ১১টার দিকে তিনি তার মোটরসাইকেলে অভয়নগর থেকে অভয়নগর-মণিরামপুর সড়ক দিয়ে হরিদাসকাঠি গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে সুন্দলী বাজারের পাশে একটি মাছের ঘেরের সামনে পৌঁছালে তিন ব্যক্তি তার গতিরোধ করে মাথায় পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করেন। এ সময় তিনি এক ছিনতাইকারীকে জাপটে ধরে চিৎকার শুরু করলে সুন্দলী বাজার থেকে লোকজন এসে ওই যুবককে গণপিটুনি দেয়। অন্য দুই ছিনতাইকারী মাছের ঘেরে ঝাঁপিয়ে পড়ে পালিয়ে যান। খবর পেয়ে অভয়নগর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে যায়। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ খবর