মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

গণপিটুনিতে নিহত সেই রেণুর সন্তানদের পাশে বসুন্ধরা পরিচালক সাবরিনা সোবহান

নিজস্ব প্রতিবেদক

গণপিটুনিতে নিহত সেই রেণুর সন্তানদের পাশে বসুন্ধরা পরিচালক সাবরিনা সোবহান

রাজধানী ঢাকার বাড্ডা এলাকার একটি স্কুলে সন্তানকে ভর্তি করানোর খবর নিতে গিয়ে গণপিটুনিতে নিহত তসলিমা বেগম রেণুর দুই সন্তান তুবা ও তাহসিনের পড়ালেখার জন্য ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান -বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেণুর সন্তানদের পাশে দাঁড়িয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। গতকাল তিনি আনুষ্ঠানিকভাবে রেণুর দুই শিশুসন্তানের হাতে তুলে দেন ১০ লাখ টাকার চেক।

চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং রেডিও ক্যাপিটাল ও টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী (সিইও) নঈম নিজাম এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন।

গত ২১ জুলাই বাড্ডায় গণপিটুনির শিকার হয়ে তসলিমা বেগম রেণু নির্মমভাবে প্রাণ হারান। ছেলেধরার গুজব ছড়িয়ে প্রকাশ্য দিবালোকে তাকে পিটিয়ে হত্যা করা হয়। রেণু তার দুই সন্তান নিয়ে মহাখালীর একটি বাসায় ভাড়া থাকতেন। তার স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় বছর চারেক আগে। রেণুর মৃত্যুর পর তার দুই সন্তানের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। নিহত রেণুর পুত্র তাহসিনের বয়স ১১ এবং কন্যা তুবার বয়স ৪ বছর। বর্তমানে মহাখালীতে তারা তাদের খালার বাসায় থাকে। বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান তাদের জন্য ১০ লাখ টাকা ডিপোজিটের ব্যবস্থা করে দিয়েছেন খালা নাজমুন নাহার নাজমার নামে। এর লভ্যাংশ দিয়ে যেন রেণুর এ দুই শিশুসন্তান চলতে পারে, তাই এ উদ্যোগ। এ সময় কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপ বরাবরই আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকে। সেই ধারাবাহিকতায় সাবরিনা সোবহান আজ রেণুর সন্তানদের পাশে দাঁড়িয়েছেন। নিহত রেণুর ভাগ্নে টিটোর সঙ্গে গতকাল তাহসিন আর তুবা এসেছিল বসুন্ধরা গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টারে। সেখানেই তাদের হাতে চেক তুলে দেওয়া হয়।

সর্বশেষ খবর