বুধবার, ৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
ধর্ষণের অভিযোগ

জামিন মেলেনি এসআই বাপ্পীর

নিজস্ব প্রতিবেদক

বিয়ের প্রলোভন ও ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার রাজধানীর মিরপুর মডেল থানার এসআই আবদুর রকিব খান বাপ্পীকে জামিন দেয়নি আদালত। গতকাল দুপুরে ঢাকার মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান জামিন আবেদন খারিজ করে মামলায় তদন্ত প্রতিবেদন জমার দিন আগামী ২৬ জানুয়ারি ধার্য করেন।

এর আগে গত ২ জানুয়ারি রাতে এক তরুণীর করা মামলায় শেরেবাংলা নগর থানা পুলিশ বাপ্পীকে গ্রেফতার করে। পরদিন তাকে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অন্যদিকে বাপ্পীর পক্ষে আইনজীবী রবিউল ইসলাম জামিন আবেদন করেন। সেদিন ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী জামিন শুনানির জন্য গতকাল দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলার এজাহারে ওই তরুণী প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং ভিডিও ধারণ করে সামাজিক সম্মান ক্ষুণœ করার ভয় দেখিয়ে আবার ধর্ষণের অভিযোগ আনেন।

 কিশোরগঞ্জের তাড়াইলের বাসিন্দা বাপ্পীর সঙ্গে পাঁচ বছর ধরে ওই তরুণীর সম্পর্ক। এর মধ্যে বাপ্পী বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করেছেন। কিন্তু সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে টালবাহানা শুরু করেন বাপ্পী। গত ২ জানুয়ারি সকালে আগারগাঁও এলাকার একটি বাসায় তরুণীকে ডেকে নেন বাপ্পী। সেখানে তিনি কিছু গোপন ভিডিও দেখিয়ে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন।

সর্বশেষ খবর