বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

মা-মেয়ের লাশ উদ্ধার গাজীপুরে

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে গাজীপুর মহানগরের হাড়িনাল উত্তরপাড়া থেকে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এরা হলেন হাড়িনাল উত্তরপাড়ার মৃত শাহজাহান মিয়ার স্ত্রী বকুল আক্তার (৫৫) ও জর্ডানপ্রবাসী মেয়ে আঁখি আক্তার (২৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মুহাম্মদ আলমগীর ভুঞা জানান, মঙ্গলবার রাতে মা ও মেয়ে ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করা হয়।

স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, আট দিন আগে মেয়ে আঁখি আক্তার জর্ডান থেকে দেশে ফেরেন। জর্ডানে আঁখি অসুস্থ থাকায় তাকে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। তার মা বকুল আক্তার মানসিক অসুস্থ ছিলেন। তাকে পাবনায় মানসিক হাসপাতালে কিছুদিন আগে চিকিৎসাও দেওয়া হয়। রাতে আঁখি অসুস্থ হয়ে পড়লে তাকে ছোট বোন লাকি আক্তার হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আঁখিকে মৃত ঘোষণা করেন। বোনের লাশ হাসপাতাল থেকে নিয়ে বাড়ি ফিরে মাকে মৃত অবস্থায় খাটের বিছানার ওপর পড়ে থাকতে দেখেন।

তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান। এ ঘটনায় লাকি আক্তার বাদী হয়ে সদর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সর্বশেষ খবর