শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
বেপরোয়া কাভার্ড ভ্যানের ধাক্কা

রিকশা থেকে ছিটকে প্রাণ গেল মেয়ের, আহত মা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ওয়ারী এলাকায় কার্ভাড ভ্যানের ধাক্কায় রিকশা থেকে ছিটকে পড়ে প্রাণ হারালেন গার্মেন্টস কর্মকর্তা সাহারা তালুকদার (২৩)। একই সঙ্গে আহত হয়েছেন তার মা নাজিরা পারভীন (৫০)। গতকাল বিকালে টিকাটুলির টয়েনবি সার্কুলার রোডে এ ঘটনা ঘটে। আহত নাজিরা পারভীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাহারা তালুকদার রামপুরার একটি গার্মেন্টসের প্রশাসনিক কর্মকর্তা ছিলেন। মুগদার মানিকনগর কুমিল্লাপট্টিতে তাদের বাসা। পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার আউরিয়া তাদের গ্রামের বাড়ি।

সাহারার চাচা আবদুর রহিম তালুকদার বলেন, সাহারা ও তার মা সাহারার বড় বোন সুমাইয়া তালুকদারের বাসা লালবাগের নবাবগঞ্জ বাজারে যাচ্ছিলেন। পথেই তারা দুর্ঘটনার শিকার হন। তিন বোনের মধ্যে সাহারা ছিলেন দ্বিতীয়। ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মন্জুরুল হাবিব বলেন, কাভার্ড ভ্যানসহ চালককে আটক করা হয়েছে। বিকালে মেয়েটি তার মাকে নিয়ে বড় বোনের বাসায় যাওয়ার সময় কার্ভাড ভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়েন। সাহারা ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত নাজিরা পারভীনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে সাহারার মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর