বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

আটক ইউপি সদস্যকে ছাড়িয়ে নিলেন আওয়ামী লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

এলাকায় উত্তেজনা সৃষ্টি ও বিল নিয়ে আর্থিক অনিয়মের অভিযোগে আটক ইউপি সদস্যকে ছাড়িয়ে নিয়েছেন আওয়ামী লীগ নেতারা। তাকে ছাড়িয়ে নিতে সড়ক অবরোধ করে বিক্ষোভও করেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আন্দোলনের মুখে গতকাল দুপুরে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল কাইয়ূমকে ছেড়ে দেয় পুলিশ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী লিখিত জামিনদার হয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে ওঠা অনিয়মের অভিযোগগুলো খতিয়ে দেখার আশ্বাস দিয়ে তাকে ছাড়িয়ে আনেন বলে জানিয়েছেন ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাসার মো. বদরুজ্জামান। আবদুল কাইয়ূম উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। স্থানীয় সূত্রে জানা গেছে, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার মধ্যবর্তী ধুপড়িয়া বিল নিয়ে অনিয়ম ও প্রভাব বিস্তার করে এলাকায় উত্তেজনা সৃষ্টির অভিযোগে গত মঙ্গলবার রাতে আবদুল কাইয়ূমকে আটক করে পুলিশ। এর প্রতিবাদে মঙ্গলবার রাতে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ। গতকাল দুপুরে ফেঞ্চুগঞ্জে সড়কে টায়ার জ¦ালিয়ে বিক্ষোভ শুরু করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। আন্দোলনের মুখে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর লিখিত জিম্মায় ছেড়ে দেওয়া হয় ইউপি সদস্য আবদুল কাইয়ূমকে।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাসার মো. বদরুজ্জামান জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতির লিখিত জিম্মায় ইউপি সদস্য আবদুল কাইয়ূমকে ছেড়ে দেওয়া হয়েছে। আওয়ামী লীগ নেতারা আবদুল কাইয়ূমের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

সর্বশেষ খবর