মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
চট্টগ্রাম সিটিসহ তিন উপনির্বাচন

২৪ জনের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। এ ছাড়া তিন উপনির্বাচন মিলিয়ে গতকাল পর্যন্ত দলীয় মনোনয়নপত্র সংগ্রহকারীর সংখ্যা দাঁড়িয়েছে মোট ২৪-এ।

গতকাল আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির কার্যালয় থেকে নুরুল ইসলাম বিএসসির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। দলের উপদফতর সম্পাদক সায়েম খান বাংলাদেশ প্রতিদিনকে জানান, চট্টগ্রাম সিটি ভোটে আরও তিনজনসহ তিনটি উপনির্বাচনে নৌকা পেতে ২০ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জানা গেছে, চট্টগ্রাম সিটি নির্বাচনে মেয়র পদে নির্বাচনে আগ্রহী রেজাউল করিম চৌধুরী, খোরশেদ আলম ও মুজিবর রহমানও আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনের জন্য মনোনয়নপত্র কিনেছেন দলটির কার্যনির্বাহী সদস্য আমিরুল আলম মিলন, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান জনি, মুক্তিযোদ্ধা ড. আবদুর রহিম খান ও প্রবীর রঞ্জন হালদার। এ ছাড়া যশোর-৬ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আবদুর রফিক। গাইবান্ধা-৩ আসনের জন্য দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কৃষক লীগ সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, ইয়াকুব উল আজাদ, মাহমুদুল হক, এ কে এম মোকছুদ চৌধুরী, মফিজুল সরকার, ফজলুল করিম, ওমর ফারুখ, আজিজার রহমান খান বিএসসি, গোপাল চন্দ্র বর্মণ, রেহেনা, তামান্না শারমিন। বগুড়া-১ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মোজাহিদুল ইসলাম বিপ্লব। সংশ্লিষ্ট সূত্র জানান, ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে।

সর্বশেষ খবর