সোমবার, ২ মার্চ, ২০২০ ০০:০০ টা

ঢাকা ও ফেনীতে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রতিদিন ডেস্ক

রাজধানীর শ্যামলী এবং ফেনীর ছাগলনাইয়ায় বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। তাদের বিরুদ্ধে ছিনতাই ও ডাকাতির অভিযোগ রয়েছে বলে জানায় র‌্যাব ও পুলিশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির খবর- রাজধানীর শ্যামলীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হানিফ মিয়া ওরফে শাহীন বিশ্বাস (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও একটি সিএনজিচালিত অটোরিকশা (ঢাকা মেট্রো-থ-১১-১০৪০) জব্দ করা হয়েছে। শনিবার রাতে কিডনি হাসপাতালের সামনে র‌্যাবের পরিচালিত তল্লাশি চৌকির কাছে এ ঘটনা ঘটে। র‌্যাব বলছে, আন্তজেলা সিএনজিচালিত অটোরিকশা করে ছিনতাইকারী চক্রের অন্যতম হোতা ছিল হানিফ। ডাকাতি, হত্যাকান্ডসহ তার বিরুদ্ধে ১১/১২টি মামলা রয়েছে। র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ফেনী : ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের জঙ্গলমিয়া বাজার এলাকায় ডাকাত দলের দুই পক্ষের গোলাগুলিতে ১ ডাকাত নিহত হয়েছে বলে দাবি পুলিশের। গতকাল ভোর রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ছাগলনাইয়া মডেল থানার ওসি পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন জানান, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে। সেখান থেকে তাকে উদ্ধার করে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর