সোমবার, ৯ মার্চ, ২০২০ ০০:০০ টা

বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আওয়ামী লীগ কর্মী নিহত

মেহেরপুরে সার ব্যবসায়ীকে হাত-পা বেঁধে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া ও মেহেরপুর প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বেড়াগাড়ী এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। নিহত আব্দুল হাকিম (৬০) উপজেলার গোহাইল ইউনিয়নের বেড়াগাড়ী গ্রামের মৃত হাছেন আলীর পুত্র। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সক্রিয় কর্মী। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বেড়াগাড়ী এলাকায় রাস্তার উপর এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে দুর্বৃত্তরা আব্দুল হাকিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে শজিমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকান্ডে  জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে। বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু জানান, নিহত আব্দুল হাকিম ওই এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের সক্রিয় কর্মী। তিনি হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

মেহেরপুরে সার ব্যবসায়ীকে হাত পা বেঁধে হত্যা : মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামে সুবল চন্দ্র নামের এক সার ব্যবসায়ীকে হাত-পা বেঁধে হত্যা করা হয়েছে। শনিবার রাতে এ হত্যাকান্ডে র ঘটনা ঘটে। নিহত সুবল চন্দ্র মহাজনপুর গ্রামের বুদু কুরির  ছেলে। মহাজনপুর বাজারে সুবল চন্দ্র নিজস্ব তিন তলা বাড়ির  নিচতলায় রাসায়নিক সার ও কীটনাশকের ব্যবসা করতেন।

সুবল চন্দ্রের পরিবার জানায়, রাত ৯ টার দিকে তার স্ত্রী নিচে নেমে দেখেন হাত পা-বাঁধা তার স্বামীর বুকে ও মুখের ওপর দুই বস্তা সার এবং পায়ের ওপর গ্যাসের সিলিন্ডার দিয়ে চাপা দেওয়া অবস্থায় তিনি পড়ে আছেন। স্ত্রীর  চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। ঘটনার পরপরই পার্শ্ববর্তী কোমরপুর পুলিশ ক্যাম্প ও মুজিবনগর থানা পুলিশ সেখানে উপস্থিত হয়। তবে হত্যাকান্ডে র কারণ এখনো জানা যায়নি। মুজিবনগর থানার ওসি আবুল হাসেম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানিয়েছেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। 

সর্বশেষ খবর