বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০ ০০:০০ টা

করোনা থেকে মুক্তি পেতে খতমে শেফা

লাখো মুসল্লির ঢল

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

করোনা থেকে মুক্তি পেতে খতমে শেফা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় গতকাল করোনাভাইরাসের কবল থেকে মুক্তি পেতে খতমে শেফায় মুসল্লি জমায়েতের একাংশ -বাংলাদেশ প্রতিদিন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ঐতিহাসিক হায়দরগঞ্জ তাহেরিয়া রচিমউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য ‘খতমে শেফা’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বাদ ফজর লাখো মুসল্লির উপস্থিতিতে এ খতমে শেফা অনুষ্ঠিত হয়। হায়দরগঞ্জ সাইয়েদ মঞ্জিল এর আয়োজন করে।

ফজরের আগেই পুরো ঈদগাহ ময়দান কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। ‘খতমে শেফা’য় মহামারী করোনাভাইরাস থেকে মুক্তির জন্য এবং বিশ্ববাসীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম আন্দরকিল্লা শাহি জামে মসজিদের খতিব আওলাদে রসুল মাওলানা সাইয়েদ মো. আনোয়ার হোসাইন তাহের জাবিরী আল-মাদানি। এ সময় মুসল্লিদের ‘আমিন আমিন’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। খতমে শেফায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা সাইয়েদ মো. তাহের ইজ্জুদ্দীন জাবেরী আল-মাদানি, ঈদগাহ ময়দানের খতিব মাওলানা সাইয়েদ মো. জাহেদ ইজ্জুদ্দীন জাবেরী আল-মাদানি, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ, হায়দরগঞ্জ তাহেরিয়া আর এম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল আজিজ মজুমদার, হায়দরগঞ্জ মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. এ কে এম ফজলুল হক প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর