শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা আরেকজন জখম

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ভেকুটিয়া গ্রামে দুর্বৃত্তরা সাব্বির আহমেদ রাসেল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। এ সময় দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে রাসেলের ভাই আল আমিন (৩৪) গুরুতর আহত হন। তাকে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। রাসেল ও আল আমিনের পিতা আবু সালেক আলী সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি। তিনি বলেন, বুধবার রাত ১১টার দিকে দুই ছেলেকে নিয়ে তিনি ভেকুটিয়া শ্মশানপাড়ায় বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। তাদের সামনে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শামিনুর, পিচ্চি বাবুসহ কয়েকজন বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাচ্ছিল। এ সময় রাসেল তাদের ধমক দিলে তারা ক্ষুব্ধ হয়ে চলে যায়। কিছুক্ষণ পর আরও লোকজনসহ তারা এসে রাসেল ও আল আমিনকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন। আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিলে রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আবদুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে রাসেলের মৃত্যু হয়। আল আমিনের অবস্থাও সংকটাপন্ন, রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান বলেন, পূর্বশত্রুতার জেরে এ হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খুনিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ খবর