সোমবার, ২৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

ডাকাতিকালে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণে মেম্বারসহ আটক ৩

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীর চর মজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে ডাকাতিকালে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় ফারুক মেম্বার, মামুন ও মোশারফ নামে তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশ জানায় জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। এর আগে ঘটনাটি ধামাচাপা দেওয়ার অভিযোগে শনিবার সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন আহম্মেদকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার ফেনীর জেনারেল হাসপাতালে ধর্ষিতা ছাত্রী স্বাস্থ্য পরীক্ষা শেষে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। শুক্রবার রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় অজ্ঞাত ৪ ডাকাতের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে মেয়েটির বাবা উল্লেখ করেছন, ২৩ এপ্রিল বৃহস্পতিবার মধ্যরাতে ডাকাতরা ঘরের দরজার ছিটকিনি ভেঙে ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। ডাকাতরা আলমারি ভেঙে নগদ ১৫ হাজার টাকা, একটি মোবাইল ফোনসহ অন্যান্য জিনিস লুট করে। এ সময় ঘরে স্বর্ণালঙ্কার না পেয়ে ডাকাত দলের একজন ওই ঘরের মেয়ে মাদ্রাসাছাত্রীকে পাশের রুমে নিয়ে ধর্ষণ করে। এ সময় গৃহকর্তা ও তার স্ত্রী বাধা দিলে তাদেরও মারধর করে।

সর্বশেষ খবর