শিরোনাম
শুক্রবার, ২২ মে, ২০২০ ০০:০০ টা

শিশু অপহরণের ভয়ঙ্কর মিশন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মগবাজার থেকে অপহৃত শিশু সিফাতকে (৪) পাটুরিয়াঘাট থেকে উদ্ধার করা হয়েছে। গত বুধবার দিবাগত রাত ১১টা ৪০ মিনিটে হাতিরঝিল থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

পুলিশ জানায়, বুধবার সকালের দিকে বাসার সামনে খেলার সময় শিশুটি অপহৃত হয়। পরে বেলা ১১টার দিকে হাতিরঝিল থানা পুলিশ বিষয়টি জানতে পারে। পুলিশকে জানালে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেওয়ায় ভুক্তভোগীরা পুলিশকে অবহিত করতে চায়নি। তবে বিকাল ৩টার দিকে শিশুটির মগবাজারের বাসার সন্ধান পেয়ে ভুক্তভোগী পরিবারকে আশ্বস্ত করেই শুরু হয় অভিযান। তেজগাঁও শিল্পাঞ্চল জোনের এডিসি হাফিজ আল ফারুকের তত্ত্বাবধানে এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে হাতিরঝিল থানার একটি টিম রাত ১১টা ৪০ মিনিটে মানিকগঞ্জের পাটুরিয়াঘাট এলাকা থেকে উদ্ধার করে সিফাতকে।

জানা যায়, শিশুটির বাবা ফিরোজ হাওলাদার। পেশায় রংমিস্ত্রি। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে মগবাজার ভাড়া বাসায় থাকেন। বড় ছেলের বয়স ১১ বছর। ছোট ছেলে সিফাতের  বয়স ৪ বছর। এ সম্পর্কে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, শিশুটির অপহরণের খবর পাওয়ার পর অপহৃত সিফাতকে উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানাকে নির্দেশনা দেওয়া হয়। ঝড়ের রাতেও পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমে শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। উদ্ধারের পর সিফাত জানায়, সে যখন বাসার বাইরে খেলছিল, তখন তার বাবার সহকারী মিলন নামের এক ব্যক্তি চকলেট কিনে দেওয়ার কথা বলে তাকে নিয়ে যায়।

সর্বশেষ খবর